সংবাদ শিরোনাম
যে পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রিয়া সাহা  » «   প্রিয়া সাহা যে পরিচয় নিয়ে হোয়াইট হাউসে যান  » «   ছাত্রীদের যৌন হয়রানি,প্রধান শিক্ষক আটক  » «   কোম্পানীগঞ্জে ধর্ষিতার স্বামীর ফরিয়াদ..লাথির কারণে তার স্ত্রীর গর্ভের ৫ মাসের সন্তান নষ্ট  » «   একই সময়ে একাধিক আজানের জবাব দেওয়ার নিয়ম  » «   মালয়েশিয়ায় বাংলাদেশী নিহত  » «   মানুষ আর মাত্র ৩০ বছরের মধ্যে চাঁদে শিল্প গড়ে তুলবে  » «   মার্কিন সেনা মোতায়েনের প্রস্তাবে সম্মতি সৌদি বাদশাহ’র  » «   পুনেতে ট্রাক-গাড়ি সংঘর্ষে ৯ শিক্ষার্থী নিহত  » «   বাংলাদেশ কোথায় জানেন না ট্রাম্প!  » «   চীনে গ্যাস প্ল্যান্টে বিস্ফোরণ ॥ নিহত ১০  » «   আমরা চুনোপুঁটিও ধরব” বড় মাছও ধরব-দুদক চেয়ারম্যান  » «   দুর্যোগ মোকাবেলায় দেশে ত্রাণের অভাব নেই : ত্রাণ প্রতিমন্ত্রী  » «   চাপ দিয়ে জবানবন্দি নেওয়া হয়েছে ॥ দাবি মিন্নির বাবার  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে ॥ সেতুমন্ত্রী  » «  

শ্রীমঙ্গলে ভেজাল চা পাতা ও মরিচ জব্দ, গ্রেপ্তার ৩

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গোয়েন্দা পুলিশের অভিযানে ৪৩ বস্তা ভেজাল চা পাতা ও ভেজাল মরিচ জব্দ করা হয়েছে। এ সময় মসলার মিলে কর্মরত শ্রমিক মিলন মিয়া, উজ্জ্বল কর, উজ্জ্বল তাঁতী নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২৩ মে) সোনার বাংলা রোডে বিপ্লবের মসলার মিলে এই অভিযান চালায় গোয়েন্দা বিভাগ।

ডিবি মৌলভীবাজার ইনচার্জ (এডিশনাল এসপি) তানজিলা সিদ্দিকার নেতৃত্বে এ সময় অভিযানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়।

ডিবি মৌলভীবাজার ইনচার্জ (এডিশনাল এসপি) তানজিলা সিদ্দিকা বলেন, মসলার মিলে নষ্ট হয়ে যাওয়া মরিচসহ ভেজাল মসলা তৈরি করার সরঞ্জাম পেয়েছি। আমরা ভেজাল জিনিসগুলো জব্দ করেছি। গ্রেপ্তারকৃত তিনজনকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে আমরা একটি মামলা দায়ের করেছি। তারা মসলার মিলের বাইরে তালা দিয়ে ভিতরে এসব ভেজাল জিনিস তৈরির কাজ করতো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.