সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

শ্রীমঙ্গলে ভেজাল চা পাতা ও মরিচ জব্দ, গ্রেপ্তার ৩

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গোয়েন্দা পুলিশের অভিযানে ৪৩ বস্তা ভেজাল চা পাতা ও ভেজাল মরিচ জব্দ করা হয়েছে। এ সময় মসলার মিলে কর্মরত শ্রমিক মিলন মিয়া, উজ্জ্বল কর, উজ্জ্বল তাঁতী নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২৩ মে) সোনার বাংলা রোডে বিপ্লবের মসলার মিলে এই অভিযান চালায় গোয়েন্দা বিভাগ।

ডিবি মৌলভীবাজার ইনচার্জ (এডিশনাল এসপি) তানজিলা সিদ্দিকার নেতৃত্বে এ সময় অভিযানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়।

ডিবি মৌলভীবাজার ইনচার্জ (এডিশনাল এসপি) তানজিলা সিদ্দিকা বলেন, মসলার মিলে নষ্ট হয়ে যাওয়া মরিচসহ ভেজাল মসলা তৈরি করার সরঞ্জাম পেয়েছি। আমরা ভেজাল জিনিসগুলো জব্দ করেছি। গ্রেপ্তারকৃত তিনজনকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে আমরা একটি মামলা দায়ের করেছি। তারা মসলার মিলের বাইরে তালা দিয়ে ভিতরে এসব ভেজাল জিনিস তৈরির কাজ করতো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.