সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

হবিগঞ্জে বজ্রপাতের পৃথক ঘটনায় তিনজন নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জে বজ্রপাতের পৃথক ঘটনায় তিনজন মারা গেছেন। শুক্রবার সকাল ও দুপুরে জেলার মাধবপুর, নবীগঞ্জ ও চুনারুঘাটে এ ঘটনা ঘটে।

মাধবপুর উপজেলার বুল্লা গ্রামে শুক্রবার সকালে বজ্রপাতে ফয়সল মিয়া(৩৫) নামে এক ব্যক্তি নিহত ও দু’জন আহত হয়েছেন।

নিহত ফয়সল উপজেলার বুল্লা ইউনিয়নের বুল্লা গ্রামের জিতু মিয়ার ছেলে। বজ্রপাতের সময় তারা হাওর থেকে ধান নিয়ে আসছিলেন।

বুল্লা ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম মামুন জানান, শুক্রবার সকালে ফয়সল ও তার সঙ্গী ধান কাটার শ্রমিকরা মাঠ থেকে ধান কেটে বাড়ি নিয়ে আসার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই ফয়সল মারা যায়। এঘটনায় গুরুতর আহত সামসু মিয়া(৩৪) ও খোকন মিয়া(৩৫)কে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)চন্দন কুমার চক্রবর্তী, বজ্রপাতে একজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে নবীগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে সিজিল মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) দুপুরে উপজেলার গুজাখাইড় গ্রামের হাওরে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সিজিল মিয়া ওই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, সিজিল মিয়া সকালে গ্রামের পাশ্ববর্তী হাওরে মাছ ধরতে যান। দুপুরে বজ্রসহ বৃষ্টি শুরু হলে সিজিল মিয়া বজ্রাঘাত হন। এসময় ঘটনাস্থলেই তিনি মারা যান।

এছাড়া চুনারুঘাটে ধান রোপন করতে গিয়ে বজ্রপাতে সীমা উঁরাওর (২২) নামে এক নারী চা শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ মে) দুপুরে উপজেলার ঘনশ্যামপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত সীমা উঁরাওরা উপজেলার আমু চা বাগানের (পুলপার) প্রদীপ উঁরাওর কন্যা।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, সকালে সীমা উঁরাওরা গ্রামের পাশ্ববর্তী মাঠে ধান রোপন করতে গিয়েছিলেন। দুপুরে ঝড় বৃষ্টি শুরু হলে তিনি মাঠ থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে তার উপর বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.