সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

ম্যারাডোনা গ্রেফতার, অতঃপর…

সিলেটপোস্ট ডেস্ক ::ফুটবল বিশ্বের মাহতারকা দিয়াগো ম্যারাডোনাকে গ্রেফতার করা হয়েছে। সাবেক বান্ধবীর করা এক মামলায় বৃহস্পতিবার (২৩ মে) তাকে গ্রেফতার করেছে আর্জেন্টিনা পুলিশ।
ম্যারাডোনার সঙ্গে সাবেক বান্ধবী রোচিও অলিভারের বিচ্ছেদ হয়েছে গত ডিসেম্বরে। কিন্তু অতীত তাকে পিছু ছাড়ছে না। অতীতের সম্পর্কের জেরে এবার তাঁকে গ্রেফতার হতে হলো। বৃহস্পতিবার গ্রেফতার করা হলেও কারাগারে নেয়া হয়নি।
২৪ বছর বয়সী অলিভারের সঙ্গে ৫২ বছর বয়সী ম্যারাডোনার দেখা ও বন্ধন হয় ২০১২ সালে। এখন অলিভারের বয়স ৩০ ও ম্যারাডোনার ৫৮। ৬ বছরের প্রেমের সমাপ্তি হয় গত ডিসেম্বরে।
বিচ্ছেদের পর অর্থনৈতিক ক্ষতিপূরণ পেতে ৯ মিলিয়ন ডলার দাবি করে মামলা করেন অলিভার। সেই মামলায় ম্যারাডোনাকে গ্রেফতার করা হয়।
তবে পুলিশ তাকে গ্রেপ্তারের দেখিয়ে এবং হাতে একটা নোটিশও ধরিয়ে ছেড়ে দিয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.