সংবাদ শিরোনাম
স্বামী-সন্তান রেখে ৩০ বছরের শিক্ষিকা ১৮ বছরের কাঠমিস্ত্রির কাছে!  » «   শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতিতে আটক ৬  » «   তিন শীর্ষনেতার পদত্যাগ নিয়ে এখনো নিশ্চুপ বিএনপি, ধীরে চলার পলিসি  » «   শহীদ নূর হোসেন মায়ের কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার রাঙার  » «   প্রথমবারের মত সৌদি আরবে স্থায়ী বসবাসের সুবিধা পেলেন ৭৩ জন, ২০২০ সালের মধ্যে লক্ষ্য ১ হাজার কোটি ডলার আয়  » «   ভারতে বিয়ের অনুষ্ঠানে রাইফেল হাতে নাগা বিদ্রোহী নেতার ছেলে ও তার কনে  » «   ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের ওয়েজ বোর্ডের আওতায় আনতে রুল  » «   হৃদয়-শামীম জুটির দুর্দান্ত ইনিংসে শ্রীলঙ্কাকে হারিয়ে টাইগার যুবাদের লিড  » «   সরকারের ব্যর্থতার কারণেই দেশে দুর্ঘটনা ঘটছে, বললেন মির্জা ফখরুল  » «   রেলকর্তৃপক্ষকে চালকদের উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নয়  » «   ট্রেন দুর্ঘটনায় নিহতের পরিবারকে ১ লাখ ও আহতদের ১০ হাজার টাকা দেয়ার ঘোষণা রেলমন্ত্রীর  » «   কসবায় ‍দুই ট্রেনের সংঘর্ষে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  » «   ট্রেন দুর্ঘটনায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহসভাপতি ইউসুফ সহ নিহত ১৬  » «   সিগন্যাল অমান্য করে সংঘর্ষ ঘটায় তুর্ণা নিশীথা ট্রেনটি , অভিযোগ প্রত্যক্ষদর্শীদের  » «  

ম্যারাডোনা গ্রেফতার, অতঃপর…

সিলেটপোস্ট ডেস্ক ::ফুটবল বিশ্বের মাহতারকা দিয়াগো ম্যারাডোনাকে গ্রেফতার করা হয়েছে। সাবেক বান্ধবীর করা এক মামলায় বৃহস্পতিবার (২৩ মে) তাকে গ্রেফতার করেছে আর্জেন্টিনা পুলিশ।
ম্যারাডোনার সঙ্গে সাবেক বান্ধবী রোচিও অলিভারের বিচ্ছেদ হয়েছে গত ডিসেম্বরে। কিন্তু অতীত তাকে পিছু ছাড়ছে না। অতীতের সম্পর্কের জেরে এবার তাঁকে গ্রেফতার হতে হলো। বৃহস্পতিবার গ্রেফতার করা হলেও কারাগারে নেয়া হয়নি।
২৪ বছর বয়সী অলিভারের সঙ্গে ৫২ বছর বয়সী ম্যারাডোনার দেখা ও বন্ধন হয় ২০১২ সালে। এখন অলিভারের বয়স ৩০ ও ম্যারাডোনার ৫৮। ৬ বছরের প্রেমের সমাপ্তি হয় গত ডিসেম্বরে।
বিচ্ছেদের পর অর্থনৈতিক ক্ষতিপূরণ পেতে ৯ মিলিয়ন ডলার দাবি করে মামলা করেন অলিভার। সেই মামলায় ম্যারাডোনাকে গ্রেফতার করা হয়।
তবে পুলিশ তাকে গ্রেপ্তারের দেখিয়ে এবং হাতে একটা নোটিশও ধরিয়ে ছেড়ে দিয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.