সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

ম্যারাডোনা গ্রেফতার, অতঃপর…

সিলেটপোস্ট ডেস্ক ::ফুটবল বিশ্বের মাহতারকা দিয়াগো ম্যারাডোনাকে গ্রেফতার করা হয়েছে। সাবেক বান্ধবীর করা এক মামলায় বৃহস্পতিবার (২৩ মে) তাকে গ্রেফতার করেছে আর্জেন্টিনা পুলিশ।
ম্যারাডোনার সঙ্গে সাবেক বান্ধবী রোচিও অলিভারের বিচ্ছেদ হয়েছে গত ডিসেম্বরে। কিন্তু অতীত তাকে পিছু ছাড়ছে না। অতীতের সম্পর্কের জেরে এবার তাঁকে গ্রেফতার হতে হলো। বৃহস্পতিবার গ্রেফতার করা হলেও কারাগারে নেয়া হয়নি।
২৪ বছর বয়সী অলিভারের সঙ্গে ৫২ বছর বয়সী ম্যারাডোনার দেখা ও বন্ধন হয় ২০১২ সালে। এখন অলিভারের বয়স ৩০ ও ম্যারাডোনার ৫৮। ৬ বছরের প্রেমের সমাপ্তি হয় গত ডিসেম্বরে।
বিচ্ছেদের পর অর্থনৈতিক ক্ষতিপূরণ পেতে ৯ মিলিয়ন ডলার দাবি করে মামলা করেন অলিভার। সেই মামলায় ম্যারাডোনাকে গ্রেফতার করা হয়।
তবে পুলিশ তাকে গ্রেপ্তারের দেখিয়ে এবং হাতে একটা নোটিশও ধরিয়ে ছেড়ে দিয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.