সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

বড়লেখায় হামলায় ৩ শিক্ষার্থীসহ আহত ৫

সিলেটপোস্ট ডেস্ক ::বড়লেখায় ইউপি সদস্যকে ভোট না দেয়ার জের ধরে তিন শিক্ষার্থী মহিলাসহ পাঁচ জনকে তুচ্ছ ঘটনায় আহত করা হয়েছে। তাদের বসতঘরে হামলা ও শ্লীলতাহানির ঘটনায় মামলা হয়েছে। আসামিপক্ষ জামিনে এসে বাদীর বসতঘরে রাতের আঁধারে ঢিল মারার অভিযোগ রয়েছে। এ নিয়ে বাদীর পরিবার ঘরবাড়ি ছেড়ে অন্যত্র রাত কাটাচ্ছে। আর এলাকায় সবার মুখে মুখে এ সবের মূল মদদদাতা উত্তর শাহবাজপুরের ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য কবির আহমদ।
সরজমিন এলাকায় গিয়ে ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য কবির আহমদকে পাশের বাড়ির সাতারকাই গ্রামের খলিলুর রহমান ও তার পরিবার গত ইউপি নির্বাচনে কবির আহমদকে ভোট না দেয়ায় মেম্বারের সমর্থকদের দিয়ে খলিলুর রহমান পরিবারকে একটির পর একটি হয়রানি করে আসছে। এমনকি খলিলের ছোট ভাই মেম্বার সমর্থক জালিম আহমদ, ভাগিনা মামুন আহমদ, জাকির হোসেনকে মেম্বার কবির আহমদ তাদের পেছনে লেলিয়ে দেন এবং একের পর এক ঝগড়া লাগিয়ে নানা হয়রানির অভিযোগ উঠেছে মেম্বার কবিরের বিরুদ্ধে। তুচ্ছ ঘটনা বরই পাড়াকে কেন্দ্র করে মেম্বার সমর্থকদের হামলায় খলিলুর রহমান (৪৮) তার স্ত্রী ফাতেমা বেগম (৩৫) তাদের মেয়ে স্কুল শিক্ষার্থী ১০ম শ্রেণির ছাত্রী ছায়মা আক্তার পলি (১৬) ৮ম শ্রেণির ছাত্রী তানজিলা আক্তার মিলি (১৩) ৫ম শ্রেণির ছাত্র রাহিম হোসেন (১০)কে আহত করে এবং খলিলুর রহমানের স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা চালায় ও বসতঘরে হামলার ঘটনায় বাদী হয়ে মামলা করেছেন খলিলুর রহমান। মামলার নং ২/১৯ এতে আসামিরা হচ্ছে- জামিল আহমদ, মামুন আহমদ, জাকির হোসেন, বেদেনা বেগম, হুসনা বেগম ও মন্নি বেগম। মামলার ২নং আসামি মামুন আহমদ পলাতক রয়েছেন। অন্য আসামিরা জামিনে এসে বাদীর পরিবারের ঘরে ঢিল ছুড়ছেন এবং তাদের হুমকিতে তাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। এলাকার এনেকেই জানান এসব ঘটনার পেছনে মেম্বার কবির আহমদের উস্কানি ও মদত রয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য কবির আহমদের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন এটা তাদের অভিযোগ আমার উস্কানি বা মদত কোনটাই সঠিক নয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.