সংবাদ শিরোনাম
নগরীর কুয়ারপাড়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে ছাত্রলীগ ক্যাডাররা:আহত ৪ আটক ৫  » «   লোভাছড়া কোয়ারিতে টাস্কফোর্সের অভিযান! জরিমানা আদায়  » «   সিলেট ডিসি অফিসের সামন থেকে প্রাভেটকার চুরি: শ্রীমঙ্গল সাতগাঁওয়ে উদ্ধার  » «   ছেলেদের পর ভারতের মেয়েদেরও হাস্যকর রানআউট (ভিডিও)  » «   এবার কুয়েতে করোনার হানা  » «   নগরীর বন্দর পয়েন্ট থেকে মাদক মামলার আসামী গ্রেফতার  » «   একুশে পদকপ্রাপ্ত কুলাউড়ার আব্দুল জব্বার প্রধানমন্ত্রীর প্রশংসায় প মূখর  » «   সালমান শাহ হত্যা: পিবিআইয়ের রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন তার মামা কুমকুম  » «   মালয়েশিয়া একরাতেই গ্রেফতার ১৩১ বাংলাদেশী  » «   যুবমহিলা লীগ থেকে আলোচিত পাপিয়া বহিষ্কার  » «   গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «  

বড়লেখায় হামলায় ৩ শিক্ষার্থীসহ আহত ৫

সিলেটপোস্ট ডেস্ক ::বড়লেখায় ইউপি সদস্যকে ভোট না দেয়ার জের ধরে তিন শিক্ষার্থী মহিলাসহ পাঁচ জনকে তুচ্ছ ঘটনায় আহত করা হয়েছে। তাদের বসতঘরে হামলা ও শ্লীলতাহানির ঘটনায় মামলা হয়েছে। আসামিপক্ষ জামিনে এসে বাদীর বসতঘরে রাতের আঁধারে ঢিল মারার অভিযোগ রয়েছে। এ নিয়ে বাদীর পরিবার ঘরবাড়ি ছেড়ে অন্যত্র রাত কাটাচ্ছে। আর এলাকায় সবার মুখে মুখে এ সবের মূল মদদদাতা উত্তর শাহবাজপুরের ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য কবির আহমদ।
সরজমিন এলাকায় গিয়ে ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য কবির আহমদকে পাশের বাড়ির সাতারকাই গ্রামের খলিলুর রহমান ও তার পরিবার গত ইউপি নির্বাচনে কবির আহমদকে ভোট না দেয়ায় মেম্বারের সমর্থকদের দিয়ে খলিলুর রহমান পরিবারকে একটির পর একটি হয়রানি করে আসছে। এমনকি খলিলের ছোট ভাই মেম্বার সমর্থক জালিম আহমদ, ভাগিনা মামুন আহমদ, জাকির হোসেনকে মেম্বার কবির আহমদ তাদের পেছনে লেলিয়ে দেন এবং একের পর এক ঝগড়া লাগিয়ে নানা হয়রানির অভিযোগ উঠেছে মেম্বার কবিরের বিরুদ্ধে। তুচ্ছ ঘটনা বরই পাড়াকে কেন্দ্র করে মেম্বার সমর্থকদের হামলায় খলিলুর রহমান (৪৮) তার স্ত্রী ফাতেমা বেগম (৩৫) তাদের মেয়ে স্কুল শিক্ষার্থী ১০ম শ্রেণির ছাত্রী ছায়মা আক্তার পলি (১৬) ৮ম শ্রেণির ছাত্রী তানজিলা আক্তার মিলি (১৩) ৫ম শ্রেণির ছাত্র রাহিম হোসেন (১০)কে আহত করে এবং খলিলুর রহমানের স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা চালায় ও বসতঘরে হামলার ঘটনায় বাদী হয়ে মামলা করেছেন খলিলুর রহমান। মামলার নং ২/১৯ এতে আসামিরা হচ্ছে- জামিল আহমদ, মামুন আহমদ, জাকির হোসেন, বেদেনা বেগম, হুসনা বেগম ও মন্নি বেগম। মামলার ২নং আসামি মামুন আহমদ পলাতক রয়েছেন। অন্য আসামিরা জামিনে এসে বাদীর পরিবারের ঘরে ঢিল ছুড়ছেন এবং তাদের হুমকিতে তাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। এলাকার এনেকেই জানান এসব ঘটনার পেছনে মেম্বার কবির আহমদের উস্কানি ও মদত রয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য কবির আহমদের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন এটা তাদের অভিযোগ আমার উস্কানি বা মদত কোনটাই সঠিক নয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.