সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

ভেজাল থেকে দূরে থাকুন, হারবাল সংশ্লিষ্টদের প্রতি আহবান

সিলেটপোস্ট ডেস্ক ::আন্তর্জাতিক মান অর্জনের জন্য ভেজাল থেকে দূরে থাকতে হারবাল প্রোডাক্টস সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।
ইতিমধ্যে বাংলাদেশে অনেক হারবাল প্রোডাক্টসের কোম্পানি সৃষ্টি হয়েছে। আর এ খাতে সরকারের সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
শুক্রবার (২৪ মে) বিকেলে রাজধানীর বকশিবাজারে, তিব্বিয়া হাবিবিয়া কলেজ মিলনায়তনে, দেশীয় হারবাল প্রোডাক্টস এবং ডায়েটারি সাপ্লিমেন্ট এর বাণিজ্যিক সম্ভাবনা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন কামরুল ইসলাম।
শুধু অর্থনৈতিক সমৃদ্ধি অর্জন নয়, সব ক্ষেত্রেই উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.