সংবাদ শিরোনাম
সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «   স্ত্রীকে বোন বানিয়ে একাধিক বিয়ে, অতঃপর…  » «   বাবা দিবস আজ  » «   জগন্নাথপুরে পালাক্রমে দুই শিক্ষক ধর্ষণ করে ছাত্রীকে এখন সে অন্তঃসত্ত্বা-পিতার দায়িত্ব কে নেবে  » «   শুরুতে বেকায়দায় মুমিন চৌধুরী  » «   দুই কোটি টাকার গাড়ির তেল কিনতে হাঁস-মুরগি চুরি  » «   খালেদার মুক্তি বিষয়ে করণীয় নির্ধারণে স্থায়ী কমিটির জরুরী বৈঠক  » «  

সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::গোলাপগঞ্জের সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে বাস থেকে নামতে গিয়ে চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ময়নুল হক (৬৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃদ্ধ ময়নুল হক বাড়িতে যাওয়ার জন্য গোলাপগঞ্জ থেকে জকিগঞ্জের একটি বাসে (সিলেট -জ-১১-০৭৯৯) উঠলে বাড়ির রাস্তায় নামছিলেন। এ সময় ওই তড়িঘড়ি করে বাস ছেড়ে দিতে বাসের হেলপার ময়নুল ইসলামকে ধাক্কা দিলে তিনি চাকায় পিষ্ট হয়ে মারা যান।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) দিলিপ কান্ত নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িত বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.