সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::গোলাপগঞ্জের সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে বাস থেকে নামতে গিয়ে চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ময়নুল হক (৬৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃদ্ধ ময়নুল হক বাড়িতে যাওয়ার জন্য গোলাপগঞ্জ থেকে জকিগঞ্জের একটি বাসে (সিলেট -জ-১১-০৭৯৯) উঠলে বাড়ির রাস্তায় নামছিলেন। এ সময় ওই তড়িঘড়ি করে বাস ছেড়ে দিতে বাসের হেলপার ময়নুল ইসলামকে ধাক্কা দিলে তিনি চাকায় পিষ্ট হয়ে মারা যান।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) দিলিপ কান্ত নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িত বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.