সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

হার দিয়েই গা গরম করল ভারত

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বকাপের ওয়ার্মআপ ম্যাচ। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার পাশাপাশি খেলোয়াড়দের যাচাইও হবে এখানেই। একই সঙ্গে গা গরম করার ম্যাচও। কিন্তু বিশ্বকাপের আগে ম্যাচগুলোকে মোটেও হালকা করে নেয়ার সুযোগ নেই। আর এমন ম্যাচেই হোঁচট খেয়েছে বিশ্বকাপের ফেভারিট দল ভারত। কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের কাছে ৬ উইকেটে হেরেছে ভারত।
নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাট করতে নেমে দু:সহ শুরু হয় ফেভারিট ভারতের। মাত্র ৩৯ রানেই দলকে বিপদে ঠেলে দিয়ে বিদায় নেন রোহিত শর্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল ও বিরাট কোহলি। নিশাম ও ট্রেন্ট বোল্টের তান্ডবে ক্রিজে থিতু হতেই পারছিলেন না ভারতীয় ব্যাটসম্যানরা।
দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রান এসেছে রবিন্দ্র জাদেজার ব্যাট থেকে। এছাড়া পান্ডিয়া করেন ৩০ রান। আর তাতেই মাত্র ১৭৯ রানেই অলআউট হয়ে যায় শিরোপার অন্যতম দাবিদার ভারত। বোল্ট ৪টি ও নিশাম নিয়েছেন ৩টি উইকেট।
সহজ লক্ষ্য তাড়া করতে নেমে, শুরুতেই মুনরো ও গাপটিল ব্যর্থ হলেও, হাল ধরেন উইলিমসন। নিউজিল্যান্ড অধিনায়কের ব্যাট থেকে আসে ৬৭ রান। এছাড়া টেলর করেছেন ৭১। আর তাতেই মাত্র ৪ উইকেট হারিয়েই ৭৭ বল দূরে থাকতে জয় নিশ্চিত করে ফেলে নিউজিল্যান্ড।
সংক্ষিপ্ত স্কোর
ভারত ১৭৯ (৩৯.২ ওভার) জাদেজা ৫৪, পান্ডিয়া ৩০, কুলদ্বীপ ১৯, কোহলি ১৮, ধোনি ১৭; বোল্ট ৩৩/৪, নিশাম ২৬/৩
নিউজিল্যান্ড ১৮০/৪ (৩৭.১ ওভার) টেলর ৭১, উইলিয়ামসন ৬৭; বুমরাহ ২/১, পান্ডিয়া ২৬/১
ফলাফল: নিউজিল্যান্ড ৬ উইকেটে জয়ী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.