সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

হার দিয়েই গা গরম করল ভারত

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বকাপের ওয়ার্মআপ ম্যাচ। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার পাশাপাশি খেলোয়াড়দের যাচাইও হবে এখানেই। একই সঙ্গে গা গরম করার ম্যাচও। কিন্তু বিশ্বকাপের আগে ম্যাচগুলোকে মোটেও হালকা করে নেয়ার সুযোগ নেই। আর এমন ম্যাচেই হোঁচট খেয়েছে বিশ্বকাপের ফেভারিট দল ভারত। কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের কাছে ৬ উইকেটে হেরেছে ভারত।
নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাট করতে নেমে দু:সহ শুরু হয় ফেভারিট ভারতের। মাত্র ৩৯ রানেই দলকে বিপদে ঠেলে দিয়ে বিদায় নেন রোহিত শর্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল ও বিরাট কোহলি। নিশাম ও ট্রেন্ট বোল্টের তান্ডবে ক্রিজে থিতু হতেই পারছিলেন না ভারতীয় ব্যাটসম্যানরা।
দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রান এসেছে রবিন্দ্র জাদেজার ব্যাট থেকে। এছাড়া পান্ডিয়া করেন ৩০ রান। আর তাতেই মাত্র ১৭৯ রানেই অলআউট হয়ে যায় শিরোপার অন্যতম দাবিদার ভারত। বোল্ট ৪টি ও নিশাম নিয়েছেন ৩টি উইকেট।
সহজ লক্ষ্য তাড়া করতে নেমে, শুরুতেই মুনরো ও গাপটিল ব্যর্থ হলেও, হাল ধরেন উইলিমসন। নিউজিল্যান্ড অধিনায়কের ব্যাট থেকে আসে ৬৭ রান। এছাড়া টেলর করেছেন ৭১। আর তাতেই মাত্র ৪ উইকেট হারিয়েই ৭৭ বল দূরে থাকতে জয় নিশ্চিত করে ফেলে নিউজিল্যান্ড।
সংক্ষিপ্ত স্কোর
ভারত ১৭৯ (৩৯.২ ওভার) জাদেজা ৫৪, পান্ডিয়া ৩০, কুলদ্বীপ ১৯, কোহলি ১৮, ধোনি ১৭; বোল্ট ৩৩/৪, নিশাম ২৬/৩
নিউজিল্যান্ড ১৮০/৪ (৩৭.১ ওভার) টেলর ৭১, উইলিয়ামসন ৬৭; বুমরাহ ২/১, পান্ডিয়া ২৬/১
ফলাফল: নিউজিল্যান্ড ৬ উইকেটে জয়ী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.