সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

হার দিয়েই গা গরম করল ভারত

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বকাপের ওয়ার্মআপ ম্যাচ। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার পাশাপাশি খেলোয়াড়দের যাচাইও হবে এখানেই। একই সঙ্গে গা গরম করার ম্যাচও। কিন্তু বিশ্বকাপের আগে ম্যাচগুলোকে মোটেও হালকা করে নেয়ার সুযোগ নেই। আর এমন ম্যাচেই হোঁচট খেয়েছে বিশ্বকাপের ফেভারিট দল ভারত। কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের কাছে ৬ উইকেটে হেরেছে ভারত।
নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাট করতে নেমে দু:সহ শুরু হয় ফেভারিট ভারতের। মাত্র ৩৯ রানেই দলকে বিপদে ঠেলে দিয়ে বিদায় নেন রোহিত শর্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল ও বিরাট কোহলি। নিশাম ও ট্রেন্ট বোল্টের তান্ডবে ক্রিজে থিতু হতেই পারছিলেন না ভারতীয় ব্যাটসম্যানরা।
দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রান এসেছে রবিন্দ্র জাদেজার ব্যাট থেকে। এছাড়া পান্ডিয়া করেন ৩০ রান। আর তাতেই মাত্র ১৭৯ রানেই অলআউট হয়ে যায় শিরোপার অন্যতম দাবিদার ভারত। বোল্ট ৪টি ও নিশাম নিয়েছেন ৩টি উইকেট।
সহজ লক্ষ্য তাড়া করতে নেমে, শুরুতেই মুনরো ও গাপটিল ব্যর্থ হলেও, হাল ধরেন উইলিমসন। নিউজিল্যান্ড অধিনায়কের ব্যাট থেকে আসে ৬৭ রান। এছাড়া টেলর করেছেন ৭১। আর তাতেই মাত্র ৪ উইকেট হারিয়েই ৭৭ বল দূরে থাকতে জয় নিশ্চিত করে ফেলে নিউজিল্যান্ড।
সংক্ষিপ্ত স্কোর
ভারত ১৭৯ (৩৯.২ ওভার) জাদেজা ৫৪, পান্ডিয়া ৩০, কুলদ্বীপ ১৯, কোহলি ১৮, ধোনি ১৭; বোল্ট ৩৩/৪, নিশাম ২৬/৩
নিউজিল্যান্ড ১৮০/৪ (৩৭.১ ওভার) টেলর ৭১, উইলিয়ামসন ৬৭; বুমরাহ ২/১, পান্ডিয়া ২৬/১
ফলাফল: নিউজিল্যান্ড ৬ উইকেটে জয়ী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.