সংবাদ শিরোনাম
লুকিয়ে বিয়ে করতে গিয়ে…  » «   তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «   স্ত্রীকে বোন বানিয়ে একাধিক বিয়ে, অতঃপর…  » «   বাবা দিবস আজ  » «   জগন্নাথপুরে পালাক্রমে দুই শিক্ষক ধর্ষণ করে ছাত্রীকে এখন সে অন্তঃসত্ত্বা-পিতার দায়িত্ব কে নেবে  » «   শুরুতে বেকায়দায় মুমিন চৌধুরী  » «  

ওয়েব সিরিজে পরী!

সিলেটপোস্ট ডেস্ক ::সিনেমার পর এবার ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন বর্তমান প্রজন্মের নায়িকা পরীমনি। এই ওয়েব সিরিজের নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল। ওয়েব সিরিজটির নাম ‘পাফ ড্যাডি’।
 এ ওয়েব সিরিজে পরীমনির চরিত্রের নাম টিনা। যে একজন চলচ্চিত্র অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আর সুলতান চরিত্রে দেখা যাবে আব্দুন নূর সজলকে।
 চিত্রনাট্যকার ও পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল ‘পাফ ড্যাডি’ নিয়ে বলেন, এটি ক্ষমতার পালাবদলের গল্প। রাস্তার ভাসমান এক ব্যক্তির ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস সময় নিয়ে এই ওয়েব সিরিজের শুটিং প্রস্তুতি নেওয়া হয়েছে। অনেক বড় পরিসরে এবং বড় বাজেটের কাজ এটি।
মোট দশ পর্বে প্রচার হবে ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি। ঢাকার উত্তরার পাঁচটি শুটিংবাড়িতে আলাদা করে সেট তৈরি করে এর শুটিং হবে।
নতুন একটা ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে এই ওয়েব সিরিজ। তবে সেই প্ল্যাটফর্মের নাম এখনই বলতে চান না পরিচালক। কবে থেকে প্রচার হবে সেটিও নাকি জানা যাবে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে। ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছে অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি।
সজল-পরী ছাড়াও ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি সহ আরো অনেকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.