সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

ওয়েব সিরিজে পরী!

সিলেটপোস্ট ডেস্ক ::সিনেমার পর এবার ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন বর্তমান প্রজন্মের নায়িকা পরীমনি। এই ওয়েব সিরিজের নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল। ওয়েব সিরিজটির নাম ‘পাফ ড্যাডি’।
 এ ওয়েব সিরিজে পরীমনির চরিত্রের নাম টিনা। যে একজন চলচ্চিত্র অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আর সুলতান চরিত্রে দেখা যাবে আব্দুন নূর সজলকে।
 চিত্রনাট্যকার ও পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল ‘পাফ ড্যাডি’ নিয়ে বলেন, এটি ক্ষমতার পালাবদলের গল্প। রাস্তার ভাসমান এক ব্যক্তির ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস সময় নিয়ে এই ওয়েব সিরিজের শুটিং প্রস্তুতি নেওয়া হয়েছে। অনেক বড় পরিসরে এবং বড় বাজেটের কাজ এটি।
মোট দশ পর্বে প্রচার হবে ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি। ঢাকার উত্তরার পাঁচটি শুটিংবাড়িতে আলাদা করে সেট তৈরি করে এর শুটিং হবে।
নতুন একটা ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে এই ওয়েব সিরিজ। তবে সেই প্ল্যাটফর্মের নাম এখনই বলতে চান না পরিচালক। কবে থেকে প্রচার হবে সেটিও নাকি জানা যাবে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে। ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছে অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি।
সজল-পরী ছাড়াও ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি সহ আরো অনেকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.