সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::‘সুনামগঞ্জের জগন্নাথপুরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়।
পুলিশ, এলাকাবাসী ও মামলার বিবরণ সূত্রে জানা যায়, কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা স্কুলছাত্রীর সঙ্গে আইডিয়াল গার্লস স্কুলের (খণ্ডকালীন) সহকারী শিক্ষক বাপ্পা সেনের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। যার জের ধরে মেয়েটিকে বেড়ানোর কথা বলে গত ৪ঠা মার্চ বিদ্যালয় থেকে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদের বাড়িতে নিয়ে গিয়ে সামাদ ও বাপ্পা দুই বন্ধু মিলে তাকে ধর্ষণ করে। বর্তমানে মেয়েটি দুই মাসের অন্তঃসত্ত্বা। এরই প্রেক্ষিতে ছাত্রীর বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় দুই জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা একজনের নামে মামলা দায়ের করেন। তবে অভিযুক্তের ভাই রিংকু সেন বলেন, আমার ভাই ষড়ষন্ত্রের শিকার। তাকে ফাঁসানো হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস বলেন, মেয়েটির অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা হয়েছে এবং অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে গতকাল সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হেফাজতে প্রেরণ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.