সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষ-নিহত এক

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকা-সিলেট মহাসড়কের লস্করপুর রেল ক্রসিং এলাকায় ট্রাক ও অটোরিক্সা সিএনজি সংঘর্ষে হাজেরা খাতুন (৬৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ৩ যাত্রী।

রবিবার (২৬ মে) সন্ধ্যার পর এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় স্থানীয় জনতা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহত হাজেরা বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের জগতপুর গ্রামের মৃত আব্দুল জলিলের স্ত্রী।

সূত্রে জানা যায়, বাহুবল থেকে একটি সিএনজি অটোরিক্সা শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় রওয়ানা দেয়। এ সময় উল্লেখিত স্থানে পৌছলে বিপরীত থেকে আসা একটি ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষ হয়। এতে সিএনজিটি ধমুড়ে মুছড়ে যায়। ঘটনার পর পর ঘাতক ট্রাক পালিয়ে যায়। স্থানীয় লোকজন হাজেরাকে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.