সংবাদ শিরোনাম
সাঁতার না জানায় হবিগঞ্জ পুলিশলাইনের পুকুরে মিলল কনস্টেবলের লাশ  » «   কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪-আহত ৩  » «   সিলেটের মেয়ে ঢাকায় এসে অসহায় হয়ে কান্নাকাটি করছে:খোঁজ মিলছেনা পরিবারের  » «   বাংলাদেশ-পাকিস্তানের গোপন চুক্তি ফাঁস করলেন শোয়েব!  » «   সমুদ্রসৈকতে মালয়েশিয়াগামী ২৩ রোহিঙ্গা উদ্ধার  » «   নগরীর চৌহাট্টায় অবৈধ হকার উচ্ছেদের অভিযানে মেয়র  » «   আগামী ৩০ জুন পর্যন্ত যানবাহনের কাগজপত্র জরিমানা ছাড়া করার সুযোগ  » «   বড়লেখায় স্ত্রী, শাশুড়িসহ দুই প্রতিবেশীকে কুপিয়ে হত্যা:পরিদর্শন করলেন ডিআইজি কামরুল আহসান  » «   র‌্যাবের খাঁচায় বন্দী সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ  » «   ছাতকের ভাতগাও ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন  » «   দুই দশক আগে সিপিবির সমাবেশে বোমা হামলা : ১০ আসামির মৃত্যুদণ্ড  » «   এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «  

ঢাকার ধামরাইয়ে পুত্রবধূকে শ্বশুরের ধর্ষণচেষ্টা

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের ইন্ধরা গ্রামে আমির আলী আমিন নামে এক শ্বশুরের বিরুদ্ধে তার প্রবাসী ছেলের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। রাতের আঁধারে আম খাওয়ার ছলনা করে পুত্রবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে শ্বশুর। এঘটনায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে পুরো এলাকা জুড়ে। সরজমিন গিয়ে জানা গেছে, ওই গ্রামের প্রভাবশালী আমির আমিন তার ছেলে আরিফুল ইসলাম বিদেশ সৌদি আরব থাকায় একই বাড়িতে শ্বশুর-শাশুড়ির সাথে বসবাস করে তার স্ত্রী অঞ্জনা। বিয়ের পর থেকেই শ্বশুরের নজর ছিল ওই পুত্রবধূর দিকে। তাই আম কাটার নাম করে কৌশলে রাতের আঁধারে ছেলের বউকে ঘরে প্রবেশ করে শ্বশুর। সরল মনে শ্বশুরকে আম কেটে দেন পুত্রবধূ অঞ্জনা। আম খেয়ে লম্পট শ্বশুর ওই ছেলের বউয়ের ঘরের খাটের নিচে শুয়ে পড়ে এবং ঘুমের ভান করে। এসময় শ্বশুর পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনা জানাজানি হলে পুরো এলাকা তোলপাড়ের সৃষ্টি হয়। এতে হত্যার হুমকি দিয়ে পুত্রবধূকে বের করে দেন শ্বশুর আমির।
নির্যাতিত প্রবাসী গৃহবধূ কান্নাজড়িত কণ্ঠে জানান, ধর্ষণের চেষ্টার সময় আমি আমার শ্বশুরের হাতে পায়েও ধরেছি। কান্না করেছি। মেয়ে বলে স্বীকৃতি চেয়েছি। কিন্তু আমার এত কাকুতি সে শোনেনি। বরং আমাকে টাকা দেয়ার লোভ দেখিয়েছে সে। আমি তার কঠোর বিচার চাই। যাতে দেশে কোন পুত্রবধূ তার শ্বশুর দ্বারা এমন নির্যাতন না হয়।
স্থানীয়রা জানান, ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় চলছে। বারবার শালিস ডাকা হলেও শালিসে সাড়া দিচ্ছে না আমির আলী। বরং টাকা দিয়ে অনেকে ম্যানেজের চেষ্টা করছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.