সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

ঢাকার ধামরাইয়ে পুত্রবধূকে শ্বশুরের ধর্ষণচেষ্টা

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের ইন্ধরা গ্রামে আমির আলী আমিন নামে এক শ্বশুরের বিরুদ্ধে তার প্রবাসী ছেলের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। রাতের আঁধারে আম খাওয়ার ছলনা করে পুত্রবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে শ্বশুর। এঘটনায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে পুরো এলাকা জুড়ে। সরজমিন গিয়ে জানা গেছে, ওই গ্রামের প্রভাবশালী আমির আমিন তার ছেলে আরিফুল ইসলাম বিদেশ সৌদি আরব থাকায় একই বাড়িতে শ্বশুর-শাশুড়ির সাথে বসবাস করে তার স্ত্রী অঞ্জনা। বিয়ের পর থেকেই শ্বশুরের নজর ছিল ওই পুত্রবধূর দিকে। তাই আম কাটার নাম করে কৌশলে রাতের আঁধারে ছেলের বউকে ঘরে প্রবেশ করে শ্বশুর। সরল মনে শ্বশুরকে আম কেটে দেন পুত্রবধূ অঞ্জনা। আম খেয়ে লম্পট শ্বশুর ওই ছেলের বউয়ের ঘরের খাটের নিচে শুয়ে পড়ে এবং ঘুমের ভান করে। এসময় শ্বশুর পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনা জানাজানি হলে পুরো এলাকা তোলপাড়ের সৃষ্টি হয়। এতে হত্যার হুমকি দিয়ে পুত্রবধূকে বের করে দেন শ্বশুর আমির।
নির্যাতিত প্রবাসী গৃহবধূ কান্নাজড়িত কণ্ঠে জানান, ধর্ষণের চেষ্টার সময় আমি আমার শ্বশুরের হাতে পায়েও ধরেছি। কান্না করেছি। মেয়ে বলে স্বীকৃতি চেয়েছি। কিন্তু আমার এত কাকুতি সে শোনেনি। বরং আমাকে টাকা দেয়ার লোভ দেখিয়েছে সে। আমি তার কঠোর বিচার চাই। যাতে দেশে কোন পুত্রবধূ তার শ্বশুর দ্বারা এমন নির্যাতন না হয়।
স্থানীয়রা জানান, ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় চলছে। বারবার শালিস ডাকা হলেও শালিসে সাড়া দিচ্ছে না আমির আলী। বরং টাকা দিয়ে অনেকে ম্যানেজের চেষ্টা করছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.