সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

ঢাকার ধামরাইয়ে পুত্রবধূকে শ্বশুরের ধর্ষণচেষ্টা

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের ইন্ধরা গ্রামে আমির আলী আমিন নামে এক শ্বশুরের বিরুদ্ধে তার প্রবাসী ছেলের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। রাতের আঁধারে আম খাওয়ার ছলনা করে পুত্রবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে শ্বশুর। এঘটনায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে পুরো এলাকা জুড়ে। সরজমিন গিয়ে জানা গেছে, ওই গ্রামের প্রভাবশালী আমির আমিন তার ছেলে আরিফুল ইসলাম বিদেশ সৌদি আরব থাকায় একই বাড়িতে শ্বশুর-শাশুড়ির সাথে বসবাস করে তার স্ত্রী অঞ্জনা। বিয়ের পর থেকেই শ্বশুরের নজর ছিল ওই পুত্রবধূর দিকে। তাই আম কাটার নাম করে কৌশলে রাতের আঁধারে ছেলের বউকে ঘরে প্রবেশ করে শ্বশুর। সরল মনে শ্বশুরকে আম কেটে দেন পুত্রবধূ অঞ্জনা। আম খেয়ে লম্পট শ্বশুর ওই ছেলের বউয়ের ঘরের খাটের নিচে শুয়ে পড়ে এবং ঘুমের ভান করে। এসময় শ্বশুর পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনা জানাজানি হলে পুরো এলাকা তোলপাড়ের সৃষ্টি হয়। এতে হত্যার হুমকি দিয়ে পুত্রবধূকে বের করে দেন শ্বশুর আমির।
নির্যাতিত প্রবাসী গৃহবধূ কান্নাজড়িত কণ্ঠে জানান, ধর্ষণের চেষ্টার সময় আমি আমার শ্বশুরের হাতে পায়েও ধরেছি। কান্না করেছি। মেয়ে বলে স্বীকৃতি চেয়েছি। কিন্তু আমার এত কাকুতি সে শোনেনি। বরং আমাকে টাকা দেয়ার লোভ দেখিয়েছে সে। আমি তার কঠোর বিচার চাই। যাতে দেশে কোন পুত্রবধূ তার শ্বশুর দ্বারা এমন নির্যাতন না হয়।
স্থানীয়রা জানান, ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় চলছে। বারবার শালিস ডাকা হলেও শালিসে সাড়া দিচ্ছে না আমির আলী। বরং টাকা দিয়ে অনেকে ম্যানেজের চেষ্টা করছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.