সংবাদ শিরোনাম
কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «   সিসি ক্যামেরার আওতায় এলো বিচারকাজ  » «   আমরা শান্তি চাই: খালেদা জিয়ার আইনজীবী  » «   খালেদার জামিন শুনানিতে আইনজীবীদের প্রবেশে কড়াকড়ি  » «   এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «  

ঢাকার ধামরাইয়ে পুত্রবধূকে শ্বশুরের ধর্ষণচেষ্টা

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের ইন্ধরা গ্রামে আমির আলী আমিন নামে এক শ্বশুরের বিরুদ্ধে তার প্রবাসী ছেলের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। রাতের আঁধারে আম খাওয়ার ছলনা করে পুত্রবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে শ্বশুর। এঘটনায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে পুরো এলাকা জুড়ে। সরজমিন গিয়ে জানা গেছে, ওই গ্রামের প্রভাবশালী আমির আমিন তার ছেলে আরিফুল ইসলাম বিদেশ সৌদি আরব থাকায় একই বাড়িতে শ্বশুর-শাশুড়ির সাথে বসবাস করে তার স্ত্রী অঞ্জনা। বিয়ের পর থেকেই শ্বশুরের নজর ছিল ওই পুত্রবধূর দিকে। তাই আম কাটার নাম করে কৌশলে রাতের আঁধারে ছেলের বউকে ঘরে প্রবেশ করে শ্বশুর। সরল মনে শ্বশুরকে আম কেটে দেন পুত্রবধূ অঞ্জনা। আম খেয়ে লম্পট শ্বশুর ওই ছেলের বউয়ের ঘরের খাটের নিচে শুয়ে পড়ে এবং ঘুমের ভান করে। এসময় শ্বশুর পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনা জানাজানি হলে পুরো এলাকা তোলপাড়ের সৃষ্টি হয়। এতে হত্যার হুমকি দিয়ে পুত্রবধূকে বের করে দেন শ্বশুর আমির।
নির্যাতিত প্রবাসী গৃহবধূ কান্নাজড়িত কণ্ঠে জানান, ধর্ষণের চেষ্টার সময় আমি আমার শ্বশুরের হাতে পায়েও ধরেছি। কান্না করেছি। মেয়ে বলে স্বীকৃতি চেয়েছি। কিন্তু আমার এত কাকুতি সে শোনেনি। বরং আমাকে টাকা দেয়ার লোভ দেখিয়েছে সে। আমি তার কঠোর বিচার চাই। যাতে দেশে কোন পুত্রবধূ তার শ্বশুর দ্বারা এমন নির্যাতন না হয়।
স্থানীয়রা জানান, ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় চলছে। বারবার শালিস ডাকা হলেও শালিসে সাড়া দিচ্ছে না আমির আলী। বরং টাকা দিয়ে অনেকে ম্যানেজের চেষ্টা করছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.