সংবাদ শিরোনাম
লামাকাজিতে ট্রাক চাপায় নিহত ১  » «   সিলেটে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি:পু‌লিশের মিস ফায়ারে গুলিবিদ্ধ ১  » «   বাহুবলে ৩০০ বস্তা সরকারি চাল জব্দ-আটক ১  » «   মা ও নিজের নিরাপত্তা চেয়ে এরিক এরশাদের জিডি  » «   লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে বিস্কুট ফ্যাক্টরিতে বিমান হামলা, ৫ বাংলাদেশি নিহত  » «   চীনের উইঘুর মুসলিম নির্যাতনের তথ্য ফাঁস  » «   এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠেছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «  

ঢাকার ধামরাইয়ে পুত্রবধূকে শ্বশুরের ধর্ষণচেষ্টা

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের ইন্ধরা গ্রামে আমির আলী আমিন নামে এক শ্বশুরের বিরুদ্ধে তার প্রবাসী ছেলের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। রাতের আঁধারে আম খাওয়ার ছলনা করে পুত্রবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে শ্বশুর। এঘটনায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে পুরো এলাকা জুড়ে। সরজমিন গিয়ে জানা গেছে, ওই গ্রামের প্রভাবশালী আমির আমিন তার ছেলে আরিফুল ইসলাম বিদেশ সৌদি আরব থাকায় একই বাড়িতে শ্বশুর-শাশুড়ির সাথে বসবাস করে তার স্ত্রী অঞ্জনা। বিয়ের পর থেকেই শ্বশুরের নজর ছিল ওই পুত্রবধূর দিকে। তাই আম কাটার নাম করে কৌশলে রাতের আঁধারে ছেলের বউকে ঘরে প্রবেশ করে শ্বশুর। সরল মনে শ্বশুরকে আম কেটে দেন পুত্রবধূ অঞ্জনা। আম খেয়ে লম্পট শ্বশুর ওই ছেলের বউয়ের ঘরের খাটের নিচে শুয়ে পড়ে এবং ঘুমের ভান করে। এসময় শ্বশুর পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনা জানাজানি হলে পুরো এলাকা তোলপাড়ের সৃষ্টি হয়। এতে হত্যার হুমকি দিয়ে পুত্রবধূকে বের করে দেন শ্বশুর আমির।
নির্যাতিত প্রবাসী গৃহবধূ কান্নাজড়িত কণ্ঠে জানান, ধর্ষণের চেষ্টার সময় আমি আমার শ্বশুরের হাতে পায়েও ধরেছি। কান্না করেছি। মেয়ে বলে স্বীকৃতি চেয়েছি। কিন্তু আমার এত কাকুতি সে শোনেনি। বরং আমাকে টাকা দেয়ার লোভ দেখিয়েছে সে। আমি তার কঠোর বিচার চাই। যাতে দেশে কোন পুত্রবধূ তার শ্বশুর দ্বারা এমন নির্যাতন না হয়।
স্থানীয়রা জানান, ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় চলছে। বারবার শালিস ডাকা হলেও শালিসে সাড়া দিচ্ছে না আমির আলী। বরং টাকা দিয়ে অনেকে ম্যানেজের চেষ্টা করছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.