সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

পুলিশের গাড়িতে বোমা নিক্ষেপ, এএসআইসহ আহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::রাজধানীর মালিবাগ মোড়ে পুলিশের গাড়িতে বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে পুলিশের এক নারী এএসআই ও এক রিকশা চালক আহত হয়েছেন। রোববার (২৬ মে) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।
আহত পুলিশ কর্মকর্তার নাম রাশেদা আক্তার বাবলি (২৮)। রিকশা চালকের নাম লাল মিয়া (৫০)। আহত অবস্থায় তাদের দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। রাশেদার বাম পায়ে ও লাল মিয়ার মাথায় ককটেলের আঘাত লেগেছে।
পল্টন থানার এসআই সৈয়দ আলী জানান, মালিবাগ মোড়ে পুলিশের গাড়িটি দাঁড় করানো ছিল। এ অবস্থায় গাড়িটি লক্ষ্য করে বোমা জাতীয় কিছু একটা  ছোড়া হয়। বোমাটি গাড়ির পেছনের দিকে আঘাত করেছে। তবে কি বোমা তা এখনই বলা যাচ্ছে না। পরীক্ষা নিরীক্ষার পর তা জানা যাবে।
ট্রাফিক পূর্ব বিভাগের (সবুজবাগ) সার্জেন্ট এনামুল হক জানান, মালিবাগ মোড়ে ডিউটিরত অবস্থায় পুলিশের গাড়িতে একটি ককটেল বিস্ফোরণ হয়। এতে পাশে থাকা এএসআই রাশেদা ও রিকশা চালক আহত হন।
তিনি আরো জানান, রাশেদার বাম পায়ে ও রিকশা চালকের মাথায় আঘাত লেগেছে।
আহত রাশেদা জানান, তিনি রাস্তায় ডিউটিরত ছিলেন। এসময় একটি ককটেল তার পাশেই বিস্ফারণ হয়। এতে তার পায়ে আঘাত লাগে। এসময় পুলিশের গাড়ির পেছনে কিছুটা আগুন ধরে যায়।
আহত লাল মিয়া (৫৫) জানান, তার বাসা তেজকুনি পাড়ায়। রিকশা নিয়ে মালিবাগ মোড়ে বসে ছিলেন। এমন সময় বিস্ফোরণ ঘটে। এতে তার মাথায় আঘাত লাগে। তবে কে বা কারা এটি নিক্ষেপ করেছে তা দেখতে পারেননি তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.