সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

বিকাশে প্রতারণার শিকার হয়ে তরুণীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::চট্টগ্রামে মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের নাম করে করে লটারি জেতার প্রলোভনে পরে প্রতারণার শিকার হয়ে রোকসানা আক্তার নামের এক তরুণী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের দু’জনকে আটক করেছে পুলিশ।
শনিবার (২৬ মে) সন্ধ্যায় নগরীর আকবরশাহ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, মুঠোফোনে প্রতারকচক্রের সদস্যরা ওই এলাকার রোকসানা আক্তারকে বিকাশে লটারি জেতার লোভ দেখিয়ে ১৪ হাজার ৫শ’ টাকা পরিশোধ করতে বলে। তাদের কথা মতো বিকাশ পয়েন্টে গিয়ে ওই নম্বরে টাকা পাঠায় ওই নারী।
কিন্তু টাকা পরিশোধের পরও লটারি জেতার টাকা না আসায় রোকসানাকে টাকা পরিশোধ করতে বলে দোকানি। পরে টাকা না দেয়ায় ওই দোকানদার রোকসানাকে আটকে রেখে পরিবারকে খবর দেয়।
অপমান সহ্য করতে না পেরে বাড়িতে ফিরে আত্মহত্যা করে সে। খবর পেয়ে পুলিশ ওই দোকানের দুই কর্মচারিকে আটক করেছে। এদিকে প্রতারক চক্রকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।
সিএমপি আকবরশাহ থানার তদন্তকারী কর্মকর্তা আরশাদুল ইসলাম বলেন, ‘প্রতারক চক্রের সদস্যরা লটারির প্রলোভন দেখিয়ে বিকাশের টাকার কোড নাম্বার চাইলে রোকসানা তা দিয়ে দেয়। এরপর টাকা কেটে নেওয়ার পর দোকানদারকে টাকা দিতে না পারায় অনেকক্ষণ আটকে রাখা হয় তাকে (রোকসনা)। এরপর বাড়িতে ফোন করে তার পরিবারের সদস্যদের ডাকা হয়। এতে অপমান বোধ করে বাড়িতে গিয়ে আত্মহত্যা করে।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.