সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

বিকাশে প্রতারণার শিকার হয়ে তরুণীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::চট্টগ্রামে মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের নাম করে করে লটারি জেতার প্রলোভনে পরে প্রতারণার শিকার হয়ে রোকসানা আক্তার নামের এক তরুণী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের দু’জনকে আটক করেছে পুলিশ।
শনিবার (২৬ মে) সন্ধ্যায় নগরীর আকবরশাহ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, মুঠোফোনে প্রতারকচক্রের সদস্যরা ওই এলাকার রোকসানা আক্তারকে বিকাশে লটারি জেতার লোভ দেখিয়ে ১৪ হাজার ৫শ’ টাকা পরিশোধ করতে বলে। তাদের কথা মতো বিকাশ পয়েন্টে গিয়ে ওই নম্বরে টাকা পাঠায় ওই নারী।
কিন্তু টাকা পরিশোধের পরও লটারি জেতার টাকা না আসায় রোকসানাকে টাকা পরিশোধ করতে বলে দোকানি। পরে টাকা না দেয়ায় ওই দোকানদার রোকসানাকে আটকে রেখে পরিবারকে খবর দেয়।
অপমান সহ্য করতে না পেরে বাড়িতে ফিরে আত্মহত্যা করে সে। খবর পেয়ে পুলিশ ওই দোকানের দুই কর্মচারিকে আটক করেছে। এদিকে প্রতারক চক্রকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।
সিএমপি আকবরশাহ থানার তদন্তকারী কর্মকর্তা আরশাদুল ইসলাম বলেন, ‘প্রতারক চক্রের সদস্যরা লটারির প্রলোভন দেখিয়ে বিকাশের টাকার কোড নাম্বার চাইলে রোকসানা তা দিয়ে দেয়। এরপর টাকা কেটে নেওয়ার পর দোকানদারকে টাকা দিতে না পারায় অনেকক্ষণ আটকে রাখা হয় তাকে (রোকসনা)। এরপর বাড়িতে ফোন করে তার পরিবারের সদস্যদের ডাকা হয়। এতে অপমান বোধ করে বাড়িতে গিয়ে আত্মহত্যা করে।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.