সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

নিউইয়র্কে কলকাতার দামে পোশাক পাচ্ছেন ক্রেতারা

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রে জমে উঠেছে ঈদের কেনাকাটা। ঈদ সামনে রেখে নিউইয়র্কে উদ্বোধন হয়েছে গো অ্যান্ড গিফট নামে একটি ওয়্যার হাউজ। এর উদ্বোধন করেন প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী, বিশিষ্ট অভিনেত্রী মেহের আফরোজ শাওন। নিউইয়র্কে বসে যেখানে কম দামে ক্রেতারা পোশাক কিনতে পারবেন।
নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে চালু হলো দেশীয় ও ভারতীয় পোশাকের প্রথম ওয়্যার হাউজ। উডসাইডে ওয়্যার হাউজটির উদ্বোধন করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। এসময় নিউইয়র্কের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। উদ্বোধনের দিনেই ক্রেতারাদের সমাগমে খুশি বিক্রেতারা।
উদ্যোক্তরা জানিয়েছেন, কলকাতার পোশাকের চাহিদার কথা চিন্তা করে তারা মূলত এটি চালু করেছেন। যেখানে দেশীয় ও ওয়েস্টার্ন ধাচের পোশাকও থাকবে।
প্রতিষ্ঠানটির কর্ণধার জানান, ক্রেতারা গো এন্ড গিফট ডট কম অনলাইন থেকে পোশাকের পাশাপাশি বিভিন্ন উপহার সামগ্রী এমনকি বাজারও করতে পারবেন। আর তা ডেলিভারি করার ব্যবস্থা রয়েছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র দুদেশেই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.