সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

নিউইয়র্কে কলকাতার দামে পোশাক পাচ্ছেন ক্রেতারা

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রে জমে উঠেছে ঈদের কেনাকাটা। ঈদ সামনে রেখে নিউইয়র্কে উদ্বোধন হয়েছে গো অ্যান্ড গিফট নামে একটি ওয়্যার হাউজ। এর উদ্বোধন করেন প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী, বিশিষ্ট অভিনেত্রী মেহের আফরোজ শাওন। নিউইয়র্কে বসে যেখানে কম দামে ক্রেতারা পোশাক কিনতে পারবেন।
নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে চালু হলো দেশীয় ও ভারতীয় পোশাকের প্রথম ওয়্যার হাউজ। উডসাইডে ওয়্যার হাউজটির উদ্বোধন করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। এসময় নিউইয়র্কের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। উদ্বোধনের দিনেই ক্রেতারাদের সমাগমে খুশি বিক্রেতারা।
উদ্যোক্তরা জানিয়েছেন, কলকাতার পোশাকের চাহিদার কথা চিন্তা করে তারা মূলত এটি চালু করেছেন। যেখানে দেশীয় ও ওয়েস্টার্ন ধাচের পোশাকও থাকবে।
প্রতিষ্ঠানটির কর্ণধার জানান, ক্রেতারা গো এন্ড গিফট ডট কম অনলাইন থেকে পোশাকের পাশাপাশি বিভিন্ন উপহার সামগ্রী এমনকি বাজারও করতে পারবেন। আর তা ডেলিভারি করার ব্যবস্থা রয়েছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র দুদেশেই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.