সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

নাচের সঙ্গে কোরআন আবৃত্তি সৌদি গায়িকার, সমালোচনার ঝড়

সিলেটপোস্ট ডেস্ক ::মঞ্চে নাচের সঙ্গে কোরআন আবৃত্তি করেছেন সৌদি বংশোদ্ভূত মার্কিন গায়িকা রোটানা তারাবযৌনি। এনিয়ে কড়া সমালোচনার মুখে পড়েছেন তিনি। খবর আল বাওয়া’র।

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা প্রদেশে একটি স্টেজ পারফরমেন্সে অংশ নেন রোটানা। এতে তিনি নিজের গানের সঙ্গে নাচেন। একপর্যায়ে গানের শেষে পবিত্র কোরআন থেকে সূরা ফাতিহা আবৃত্তি করেন।

এমন পারফর্মের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কড়া সমালোচনার মুখে পড়েন রোটানা। অনেক ভক্তই তার এমন কাণ্ড স্বাভাবিকভাবে নিতে পারেননি।

টুইটারে কেউ লিখেছেন, তিনি তার সীমা লঙ্ঘন করেছেন। আবার কেউ বলেছেন, পবিত্র রমজান মাসে এমন ঘটনা মেনে নেয়া যায়না। সত্যি এটা হতাশাজনক।

তবে এরমাঝে অনেকে রোটানার প্রশংসা করেছেন।

সৌদির প্রচলিত নিয়ম ভেঙে বেরিয়ে আসায় আগে অনেকবার প্রশংসিত হয়েছেন এ সঙ্গীত শিল্পী। বিবিসির ১০০ ক্ষমতাধর নারীর তালিকায়ও জায়গা পান তিনি।

রোটানা তারাবযৌনি একসময় বিশ্বের সবচেয়ে বড় তেল প্রতিষ্ঠান সৌদি আরামকোতে কাজ করতেন। প্রতিষ্ঠানটির আন্তর্জাতিক জনসংযোগ কর্মকর্তা ছিলেন। তবে পরবর্তীতে চাকরি ছেড়ে গায়িকা হিসেবে আরও পরিচিতি পেতে লস এঞ্জেলেসে পাড়ি জমান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.