সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি !মোহনলাল ও মোহনা সুইটসকে ২ লক্ষ টাকা জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::অস্বাস্থ্যকর প্রক্রিয়ায় পণ্য উৎপাদনের কারণে সিলেটে আদি মোহনলাল ও মোহনা সুইটস নামে দুটি প্রতিষ্ঠানকে বড় অংকের অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৮ মে) দুপুর একটার দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নগরের মির্জাজাঙ্গাল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দুই প্রতিষ্ঠানে জরিমানা করে তা আদায় করা হয়। অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরিসহ নানা অনিয়মের কারণে আদি মোহনলালকে ১ লক্ষ টাকা ও মোহনা সুইটসকে ১ লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

এসময়  ওই এলাকার বিভিন্ন স্টোর থেকে নিষিদ্ধ পণ্য মোল্লা সল্ট ২৪কেজি, এসিআই পিউর সল্ট ৮কেজি, সান চিপস ৫০ প্যাকেট জব্দ করে ধ্বংস করা হয়।

রমজানের শুরু থেকে খাদ্যের মান ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে আসছে সিলেট জেলা প্রশাসন। ইতোমধ্যে এ অভিযানে ফিজা, মধুফুল, ওয়েল ফুড, বনফুল, আগোরাসহ বিভিন্ন নামীদামী প্রতিষ্ঠানে নানা অনিয়মের কারণে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এবার অনিয়মের তালিকায় যুক্ত হলো আদি মোহনলাল ও মোহনা সুইটস এর নাম।

সিলেট জেলা প্রশাসনের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মুহাম্মদ হেলাল চৌধুরীর নেতৃত্ব পরিচালিত এ অভিযানে এসময় উপস্থিত ছিলেন জেলা স্যানেটারি ইন্সপেক্টর স্নিগ্ধুনেন্দু সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার এসআই আব্দুল গফফারসহ পুলিশ সদস্য।

সর্বশেষ সংবাদ

Developed by:

.