সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি !মোহনলাল ও মোহনা সুইটসকে ২ লক্ষ টাকা জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::অস্বাস্থ্যকর প্রক্রিয়ায় পণ্য উৎপাদনের কারণে সিলেটে আদি মোহনলাল ও মোহনা সুইটস নামে দুটি প্রতিষ্ঠানকে বড় অংকের অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৮ মে) দুপুর একটার দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নগরের মির্জাজাঙ্গাল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দুই প্রতিষ্ঠানে জরিমানা করে তা আদায় করা হয়। অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরিসহ নানা অনিয়মের কারণে আদি মোহনলালকে ১ লক্ষ টাকা ও মোহনা সুইটসকে ১ লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

এসময়  ওই এলাকার বিভিন্ন স্টোর থেকে নিষিদ্ধ পণ্য মোল্লা সল্ট ২৪কেজি, এসিআই পিউর সল্ট ৮কেজি, সান চিপস ৫০ প্যাকেট জব্দ করে ধ্বংস করা হয়।

রমজানের শুরু থেকে খাদ্যের মান ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে আসছে সিলেট জেলা প্রশাসন। ইতোমধ্যে এ অভিযানে ফিজা, মধুফুল, ওয়েল ফুড, বনফুল, আগোরাসহ বিভিন্ন নামীদামী প্রতিষ্ঠানে নানা অনিয়মের কারণে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এবার অনিয়মের তালিকায় যুক্ত হলো আদি মোহনলাল ও মোহনা সুইটস এর নাম।

সিলেট জেলা প্রশাসনের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মুহাম্মদ হেলাল চৌধুরীর নেতৃত্ব পরিচালিত এ অভিযানে এসময় উপস্থিত ছিলেন জেলা স্যানেটারি ইন্সপেক্টর স্নিগ্ধুনেন্দু সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার এসআই আব্দুল গফফারসহ পুলিশ সদস্য।

সর্বশেষ সংবাদ

Developed by:

.