সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

ভারতের বিপক্ষে বড় পরাজয় মাশরাফির দল

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষে নিজেদের প্রস্তুতি ম্যাচে ৯৫ রানে পরাজিত হয়েছে বাংলাদেশ দল। মঙ্গলবারের ম্যাচে লিটন দাস ও মুশফিকুর রহিম রান পেলেও অন্যরা তেমন একটা সুবিধা করতে পারেননি। আর তাই শোচনীয় পরাজয় বরণ করতে হয়েছে টাইগারদের।
এদিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ব্যাটিংয়ে নেমে ভারত নির্ধারিত ৫০ ওভার থেকে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ৩৫৯। দলের পক্ষে সর্বোচ্চ ১১৩ রান করেন মহেন্দ্র সিং ধোনি। বিরাট কোহলির ব্যাট থেকে আসে ৪৭ রান। বাংলাদেশের পক্ষে সাকিব ও রুবেল দুটি করে উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে লিটন দাস ও সৌম্য সরকার ভালো সূচনা করলেও সৌম্য ও সাকিব ফেরার পর চাপের মুখে পড়ে বাংলাদেশ দল। লিটন ও মুশফিক কিছুটা আশার আলো জ্বালালেও লিটনের বিদায়ের পর মোহাম্মদ মিঠুন ও মাহমুদউল্লাহ রিয়াদও ফিরে যান দ্রুত। তবে কুলদ্বীপ যাদবের বলে সাজঘরে ফেরার আগে ‍মুশফিক সংগ্রহ করেন ৯০ রান। শেষপর্যন্ত ৪৯ ওভার ৩ বল শেষে বাংলাদেশের ইনিংসই থেমে যায় ২৬৪ রানে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.