সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

বোরকায় নুসরাত ফারিয়া

সিলেটপোস্ট ডেস্ক ::ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সাধারণত নুসরাতকে খোলামেলা পোশাকে হাজির হতেই দেখা গেছে। পোশাকের কারণে নানাভাবে বিতর্ক হয়েছেন তিনি। খুব ভালো অভিনয় করা সত্ত্বেও ভক্তের তুলনায় হেটার্স বেশি তার।
সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন বোরকা পরা কিছু ছবির জন্য। নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে তিনি ২৫ মে একটি সাদাকালো ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায় বোরকা ও হিজাবে ঢাকা নুসরাত ফারিয়াকে।
ছবিটিতে কোনো ক্যাপশন দেননি তিনি। ছবিটি প্রকাশের পরপরই নেটিজেনদের নজরে চলে আসে। এতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ২৭ হাজার।
ছবিটি নিয়ে নানা রকম মন্তব্য আসতে থাকে। কেউ নুসরাত ফারিয়াকে বাহবা দিয়েছেন রোজার পবিত্র সময়টাতে নিজেকে এভাবে পর্দায় ঢেকে নেয়ার জন্য। কেউ আবার তাকে ভন্ড বলেও অভিযুক্ত করছেন।
এরপর বোরকা পরা আরও দুটি রঙিন ও একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন নুসরাত ফারিয়া। তার মধ্যে নামাজের ভঙিতে বসে থাকা ছবিটিতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৬৬ হাজার।
এদিকে নুসরাত ফারিয়ার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তার একটি হলো বাংলাদেশে শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’। অন্যটি কলকাতার সিনেমা ‘বিবাহ অভিযান’।

সর্বশেষ সংবাদ

Developed by:

.