সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

ছাত্রলীগের বিতর্কিত ১৯ পদ শূন্য ঘোষণা

সিলেটপোস্ট ডেস্ক ::ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি থেকে  ১৯ জনের বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত শেষে  তাদেরকে ‘অব্যাহতি’ দিয়ে পদগুলো শূন্য ঘোষণা করা হয়েছে।   
বুধবার (২৯ মে) ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীও স্বাক্ষরিত একটি নির্দেশনামায় এই সিদ্ধান্তের কথা জানানো নয়। দলীয় সভাপতির নির্দেশের ১৩ দিনের মাথায় এ সিদ্ধান্ত দিলো ছাত্রলীগ।
সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ‘সাংগঠনিক দায়বদ্ধতা থেকে আমরা ১৯ জনের নাম পেয়েছি।’
 তবে অভিযুক্তদের নামের তালিকা প্রকাশ করা যাবে না বলে জানান তিনি। বলেন, তাদের প্রত্যেককে চিঠি দিয়ে বিষয়টি জানিয়ে দেওয়া হবে।
সাংগঠনিক দায়বদ্ধতা থেকে নিজেরা তদন্ত করে এই তালিকা করা হয়েছে বলে দাবি করেন তিনি। এক্ষেত্রে বিভিন্ন সংস্থার সাহায্য নেওয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.