সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

মোদির শপথ গ্রহণ

সিলেটপোস্ট ডেস্ক ::মোদি এবং ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি অমিত শাহের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, মন্ত্রিসভায় পশ্চিমবঙ্গ থেকে নতুন মুখ নিয়ে আসার পক্ষপাতি দু’জনই। তাই ৩০ মে রাষ্ট্রপতি ভবনে একাধিক বাঙালীকে শপথ নিতে দেখা যেতে পারে। এবার লোকসভায় ৩৫২ আসন পেয়ে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট।

শনিবার রাষ্ট্রপতি ভবনে সরকার গঠনের দাবিপত্র দেন নরেন্দ্র মোদি। তারপরই শপথের দিনক্ষণ এবং প্রধানমন্ত্রী ছাড়া আর কে কে শপথ নেবেন, তা জানাতে বলেন রাষ্ট্রপতি। বিজেপির কাছ থেকে ইঙ্গিত পাওয়ার পরই শপথগ্রহণের দিনক্ষণ ঘোষণা করে রাষ্ট্রপতি ভবন। সে অনুযায়ী প্রস্তুতিও শুরু হয়েছে। ভারতে আগামী ৩০ মে সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি ভবনে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন নরেন্দ্র মোদি। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের টুইটারে এ ঘোষণা দিয়েছেন।

সূত্র : ইন্টারনেট

সর্বশেষ সংবাদ

Developed by:

.