সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে জীবিতদের ১০০০০০ ডলার দান করলেন ‘এগ বয়’

সিলেটপোস্ট ডেস্ক ::নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে গুলি করে নৃশংসভাবে মুসল্লিদের হত্যার পর অস্ট্রেলিয়ান টিনেজার উইল কনোলি (১৭) তার দেশের সিনেটর ফ্রাসার অ্যানিংয়ের মাথায় ডিম ছুড়ে মেরেছিলেন। সেই থেকে তিনি ‘এগ বয়’ খ্যাতি পেয়ে যান বিশ্বজুড়ে। এবার সেই কনোলিই ক্রাইস্টচার্চ হামলায় বেঁচে যাওয়া ব্যক্তিদের মাঝে এক লাখ অস্ট্রেলিয়ান পাউন্ড দান করেছেন। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি।
ক্রাইস্টচার্চ হামলার পর মার্চে অস্ট্রেলিয়ার উগ্র ডানপন্থি সিনেটর ফ্রাসার অ্যানিং এক সংবাদ সম্মেলনে বলেছিলেন, ক্রাইস্টচার্চ হামলার জন্য দায়ী মুসলিম অভিবাসীরা। এ কথা বলার পর পরই তার পেছন থেকে এসে মাথায় ডিম ছুড়ে মারেন উইল কনোলি। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাকে পাকড়াও করে। অর্থাৎ আইনি লড়াইয়ে আটকে যান তিনি। এ লড়াই চালিয়ে নিতে তাকে আর্থিক সহায়তা দিতে থাকেন সচেতন মানুষ। বলা হয়, এমন দান বন্যার পানির মতো আসতে থাকে। ওদিকে ডিম ছুড়ে মারার ভিডিও ফুটেজ বিশ্বজুড়ে ভাইরাল হয়ে পড়ে। অনলাইনে তহবিল সংগ্রহকারীরা কনোলির জন্য অর্থ সহায়তা চেয়ে আবেদন করে। তাতে বলা হয়, মিস্টার কনোলির আরো ডিম কেনার জন্য অর্থ প্রয়োজন। একই সঙ্গে তার আইনগত ফি পরিশোধের জন্যও অর্থ প্রয়োজন। এতে অর্থ জমা হতে থাকে। সেখান থেকে এরই মধ্যে কনোলি ক্রাইস্টচার্চ হামলায় জীবিতদের মধ্যে এক লাখ ডলার দান করেছেন। ওদিকে গত মাসে কনোলির বিরুদ্ধে কোনো অভিযোগ আনে নি পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.