সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে জীবিতদের ১০০০০০ ডলার দান করলেন ‘এগ বয়’

সিলেটপোস্ট ডেস্ক ::নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে গুলি করে নৃশংসভাবে মুসল্লিদের হত্যার পর অস্ট্রেলিয়ান টিনেজার উইল কনোলি (১৭) তার দেশের সিনেটর ফ্রাসার অ্যানিংয়ের মাথায় ডিম ছুড়ে মেরেছিলেন। সেই থেকে তিনি ‘এগ বয়’ খ্যাতি পেয়ে যান বিশ্বজুড়ে। এবার সেই কনোলিই ক্রাইস্টচার্চ হামলায় বেঁচে যাওয়া ব্যক্তিদের মাঝে এক লাখ অস্ট্রেলিয়ান পাউন্ড দান করেছেন। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি।
ক্রাইস্টচার্চ হামলার পর মার্চে অস্ট্রেলিয়ার উগ্র ডানপন্থি সিনেটর ফ্রাসার অ্যানিং এক সংবাদ সম্মেলনে বলেছিলেন, ক্রাইস্টচার্চ হামলার জন্য দায়ী মুসলিম অভিবাসীরা। এ কথা বলার পর পরই তার পেছন থেকে এসে মাথায় ডিম ছুড়ে মারেন উইল কনোলি। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাকে পাকড়াও করে। অর্থাৎ আইনি লড়াইয়ে আটকে যান তিনি। এ লড়াই চালিয়ে নিতে তাকে আর্থিক সহায়তা দিতে থাকেন সচেতন মানুষ। বলা হয়, এমন দান বন্যার পানির মতো আসতে থাকে। ওদিকে ডিম ছুড়ে মারার ভিডিও ফুটেজ বিশ্বজুড়ে ভাইরাল হয়ে পড়ে। অনলাইনে তহবিল সংগ্রহকারীরা কনোলির জন্য অর্থ সহায়তা চেয়ে আবেদন করে। তাতে বলা হয়, মিস্টার কনোলির আরো ডিম কেনার জন্য অর্থ প্রয়োজন। একই সঙ্গে তার আইনগত ফি পরিশোধের জন্যও অর্থ প্রয়োজন। এতে অর্থ জমা হতে থাকে। সেখান থেকে এরই মধ্যে কনোলি ক্রাইস্টচার্চ হামলায় জীবিতদের মধ্যে এক লাখ ডলার দান করেছেন। ওদিকে গত মাসে কনোলির বিরুদ্ধে কোনো অভিযোগ আনে নি পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.