সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

হোয়াটস অ্যাপে রাউধা, তুমি আমাকে মেরে ফেলেছ

সিলেটপোস্ট ডেস্ক ::মালদ্বীপের মডেল ও রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী রাউধা আথিফ প্রেমের কারণেই আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পিবিআইয়ের চূড়ান্ত রিপোর্ট। এতে বলা হয়, তার প্রেমিক তার সঙ্গে প্রতারণা করায় আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন রাউধা। শুক্রবার সাব ইন্সপেক্টর সাইদুর রহমান রাজশাহী আদালতে এই চূড়ান্ত প্রতিবেদনটি দাখিল করে। তিনি বলেন যে, পিবিআই অনুষ্ঠানের পর প্রমাণ পেয়েছে যে তিনি আত্মহত্যা করেছিলেন এবং তার প্রেমিকের সঙ্গে বিচ্ছেদই তাকে এ পরিণতির দিকে ঠেলে দিয়েছে।
এই রিপোর্টে বলা হয়, রাউধা তার সর্বশেষ হোয়াটস অ্যাপ কথোপকথনে আত্মহত্যার আভাস দিয়েছিলেন।

এটি তার মৃত্যুর কয়েক ঘন্টা আগেকার কথোপকথন ছিল। সেখানে রাউধা তার প্রেমিককে লেখেন, তুমি আমাকে মেরে ফেলেছ। একইসঙ্গে তার সর্বশেষ রিসিভ করা কলটিও ছিল তার প্রেমিকের। তার তৎকালীন প্রেমিকের নাম শাহি গণি। বর্তমানে সে লন্ডনের ই¤েপরিয়াল কলেজে মোলিকুলার বায়োলজি নিয়ে পড়াশুনা করছেন।

রাউধা (২০) ২০১৬ সালে বিখ্যাত ম্যাগাজিন ভোগের কাভারে এসেছিলেন। মডেলিং-এর পাশাপাশি তিনি রাজশাহীর ইসলামি ব্যাংক মেডিকেল কলেজে পড়াশুনা করতেন। ২০১৭ সালের ২৯ মার্চ কলেজের হোস্টেলে রাউধার মৃতদেহ পাওয়া যায়। মৃত্যুর পূর্বে ৪ মাস ধরে শাহী গণির সঙ্গে স¤পর্ক ছিল রাউধার। তাদের মধ্যেকার ১৭,০০০ পৃষ্ঠা হোয়াটস অ্যাপ ও ফেসবুক কথোপকথন বিশ্লেষণ করে এই প্রতিবেদন তৈরি করে পিবিআই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.