সংবাদ শিরোনাম
জৈন্তাপুরে কলেজছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১  » «   ফাঁসির মঞ্চে জহ্লাদকে চমকে দিয়েছিল ক্ষুদিরামের কথা! কি এমন কথা বলেছিলেন ক্ষুদিরাম?  » «   ধর্ষণের শিকার বিদেশ ফেরত দুই সন্তানের জননীর করুণ কাহিনী  » «   লুকিয়ে বিয়ে করতে গিয়ে…  » «   তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «   স্ত্রীকে বোন বানিয়ে একাধিক বিয়ে, অতঃপর…  » «  

হোয়াটস অ্যাপে রাউধা, তুমি আমাকে মেরে ফেলেছ

সিলেটপোস্ট ডেস্ক ::মালদ্বীপের মডেল ও রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী রাউধা আথিফ প্রেমের কারণেই আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পিবিআইয়ের চূড়ান্ত রিপোর্ট। এতে বলা হয়, তার প্রেমিক তার সঙ্গে প্রতারণা করায় আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন রাউধা। শুক্রবার সাব ইন্সপেক্টর সাইদুর রহমান রাজশাহী আদালতে এই চূড়ান্ত প্রতিবেদনটি দাখিল করে। তিনি বলেন যে, পিবিআই অনুষ্ঠানের পর প্রমাণ পেয়েছে যে তিনি আত্মহত্যা করেছিলেন এবং তার প্রেমিকের সঙ্গে বিচ্ছেদই তাকে এ পরিণতির দিকে ঠেলে দিয়েছে।
এই রিপোর্টে বলা হয়, রাউধা তার সর্বশেষ হোয়াটস অ্যাপ কথোপকথনে আত্মহত্যার আভাস দিয়েছিলেন।

এটি তার মৃত্যুর কয়েক ঘন্টা আগেকার কথোপকথন ছিল। সেখানে রাউধা তার প্রেমিককে লেখেন, তুমি আমাকে মেরে ফেলেছ। একইসঙ্গে তার সর্বশেষ রিসিভ করা কলটিও ছিল তার প্রেমিকের। তার তৎকালীন প্রেমিকের নাম শাহি গণি। বর্তমানে সে লন্ডনের ই¤েপরিয়াল কলেজে মোলিকুলার বায়োলজি নিয়ে পড়াশুনা করছেন।

রাউধা (২০) ২০১৬ সালে বিখ্যাত ম্যাগাজিন ভোগের কাভারে এসেছিলেন। মডেলিং-এর পাশাপাশি তিনি রাজশাহীর ইসলামি ব্যাংক মেডিকেল কলেজে পড়াশুনা করতেন। ২০১৭ সালের ২৯ মার্চ কলেজের হোস্টেলে রাউধার মৃতদেহ পাওয়া যায়। মৃত্যুর পূর্বে ৪ মাস ধরে শাহী গণির সঙ্গে স¤পর্ক ছিল রাউধার। তাদের মধ্যেকার ১৭,০০০ পৃষ্ঠা হোয়াটস অ্যাপ ও ফেসবুক কথোপকথন বিশ্লেষণ করে এই প্রতিবেদন তৈরি করে পিবিআই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.