সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

মেগানপুত্রকে প্রিয়াঙ্কার আশীর্বাদ

সিলেটপোস্ট ডেস্ক ::গত ৬ এপ্রিল পুত্রসন্তানের মা হন ব্রিটিশ রাজপরিবারের বধূ ও অভিনেত্রী মেগান মার্কেল। প্রথম সন্তান জন্মের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভাসছেন প্রিন্স হ্যারি ও মেগান দম্পতি।
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে মেগানের বন্ধুত্ব দীর্ঘদিনের। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, প্রিয়াঙ্কা তার বান্ধবীপুত্র আর্চিকে আশির্বাদ করলেন স্বামী নিক জোনাস’সহ রাজপরিবার’র অন্দরমহলে গিয়েই।
প্রিয়াঙ্কা-জোনাস ও মেগা-হ্যারি দম্পতি সদ্যোজাত সন্তানকে নিয়ে মেগান ও হ্যারি বর্তমানে ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে রয়েছেন। সেখানেই খুদে আর্চিকে দেখতে গিয়ে রাজপরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করেন প্রিয়াঙ্কা-জোনাস দম্পতি।
তাই নয় শুধু, আর্চিকে মূল্যবান উপহারও দিয়েছেন প্রিয়াঙ্কা। মেগানের খুদে সন্তানের জন্য টিফানি অ্যান্ড কোম্পানি থেকে দামি উপহার কিনেন দেশি গার্ল। এর মধ্যে একটি হল স্টার্লিং সিলভারের তৈরি ‘বাবল ব্লোয়ার’, যার মূল্য ২৫০ মার্কিন ডলার। এই উপহারটি নাকি বেশ পছন্দ করেছেন মেগান।
এদিকে প্রিয়াঙ্কার বিয়েতে মেগান না আসায় তাদের বন্ধুত্বে ভাঙনের সুর শোনা গিয়েছিলো। তবে মেগানেপুত্রকে দেখতে গিয়ে সেটি মিথ্যেই প্রমাণ করলেন প্রিয়াঙ্কা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.