সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

মেগানপুত্রকে প্রিয়াঙ্কার আশীর্বাদ

সিলেটপোস্ট ডেস্ক ::গত ৬ এপ্রিল পুত্রসন্তানের মা হন ব্রিটিশ রাজপরিবারের বধূ ও অভিনেত্রী মেগান মার্কেল। প্রথম সন্তান জন্মের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভাসছেন প্রিন্স হ্যারি ও মেগান দম্পতি।
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে মেগানের বন্ধুত্ব দীর্ঘদিনের। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, প্রিয়াঙ্কা তার বান্ধবীপুত্র আর্চিকে আশির্বাদ করলেন স্বামী নিক জোনাস’সহ রাজপরিবার’র অন্দরমহলে গিয়েই।
প্রিয়াঙ্কা-জোনাস ও মেগা-হ্যারি দম্পতি সদ্যোজাত সন্তানকে নিয়ে মেগান ও হ্যারি বর্তমানে ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে রয়েছেন। সেখানেই খুদে আর্চিকে দেখতে গিয়ে রাজপরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করেন প্রিয়াঙ্কা-জোনাস দম্পতি।
তাই নয় শুধু, আর্চিকে মূল্যবান উপহারও দিয়েছেন প্রিয়াঙ্কা। মেগানের খুদে সন্তানের জন্য টিফানি অ্যান্ড কোম্পানি থেকে দামি উপহার কিনেন দেশি গার্ল। এর মধ্যে একটি হল স্টার্লিং সিলভারের তৈরি ‘বাবল ব্লোয়ার’, যার মূল্য ২৫০ মার্কিন ডলার। এই উপহারটি নাকি বেশ পছন্দ করেছেন মেগান।
এদিকে প্রিয়াঙ্কার বিয়েতে মেগান না আসায় তাদের বন্ধুত্বে ভাঙনের সুর শোনা গিয়েছিলো। তবে মেগানেপুত্রকে দেখতে গিয়ে সেটি মিথ্যেই প্রমাণ করলেন প্রিয়াঙ্কা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.