সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

মেগানপুত্রকে প্রিয়াঙ্কার আশীর্বাদ

সিলেটপোস্ট ডেস্ক ::গত ৬ এপ্রিল পুত্রসন্তানের মা হন ব্রিটিশ রাজপরিবারের বধূ ও অভিনেত্রী মেগান মার্কেল। প্রথম সন্তান জন্মের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভাসছেন প্রিন্স হ্যারি ও মেগান দম্পতি।
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে মেগানের বন্ধুত্ব দীর্ঘদিনের। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, প্রিয়াঙ্কা তার বান্ধবীপুত্র আর্চিকে আশির্বাদ করলেন স্বামী নিক জোনাস’সহ রাজপরিবার’র অন্দরমহলে গিয়েই।
প্রিয়াঙ্কা-জোনাস ও মেগা-হ্যারি দম্পতি সদ্যোজাত সন্তানকে নিয়ে মেগান ও হ্যারি বর্তমানে ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে রয়েছেন। সেখানেই খুদে আর্চিকে দেখতে গিয়ে রাজপরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করেন প্রিয়াঙ্কা-জোনাস দম্পতি।
তাই নয় শুধু, আর্চিকে মূল্যবান উপহারও দিয়েছেন প্রিয়াঙ্কা। মেগানের খুদে সন্তানের জন্য টিফানি অ্যান্ড কোম্পানি থেকে দামি উপহার কিনেন দেশি গার্ল। এর মধ্যে একটি হল স্টার্লিং সিলভারের তৈরি ‘বাবল ব্লোয়ার’, যার মূল্য ২৫০ মার্কিন ডলার। এই উপহারটি নাকি বেশ পছন্দ করেছেন মেগান।
এদিকে প্রিয়াঙ্কার বিয়েতে মেগান না আসায় তাদের বন্ধুত্বে ভাঙনের সুর শোনা গিয়েছিলো। তবে মেগানেপুত্রকে দেখতে গিয়ে সেটি মিথ্যেই প্রমাণ করলেন প্রিয়াঙ্কা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.