সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

সাবেক স্বামীর ওপর এসিড হামলা, অভিযোগ মিলার দিকে?

সিলেটপোস্ট ডেস্ক ::বছরখানেক ধরেই জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিলার সঙ্গে তার সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারির সম্পর্ক ভালো যাচ্ছে না। বিবাহ বিচ্ছেদের পর নানাভাবে দুইজন দুইজনের বিরুদ্ধে কাঁদা ছোড়াছুড়ি করলেও এবার সেটা ভয়াবহ মাত্রায় রূপ নিয়েছে। অভিযোগ উঠেছে সানজারির ওপর এসিড নিক্ষেপ করা হয়েছে।

রোববার (২ জুন) মিলার সাবেক স্বামীর ওপর এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উত্তরার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে এই হামলার ঘটনা ঘটে। ঘটনার পর আহতাবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

জানা গেছে, রাত ৮টার সময় পাইলট ক্লাবে যাওয়ার সময় সানজারির পথ রোধ করেন কয়েকজন দুর্বৃত্ত। এ সময় কিছু বুঝে ওঠার আগেই তারা সানজারির ওপর এসিড নিক্ষেপ করে পালিয়ে যান। এই হামলার সময় মিলার সহকারী কিমকে ঘটনাস্থলেই দেখতে পান বলে অভিযোগ করেন মিলার সাবেক স্বামী।

এদিকে, বার্ন ইউনিটের ডাক্তার জানিয়েছেন, তার উরু, পেট, দুই হাত ও পায়ের কিছু অংশ ঝলসে গিয়েছে। সুস্থ না হওয়া পর্যন্ত তার চিকিৎসা চলবে।’

উল্লেখ্য, পারভেজ সানজারির সঙ্গে বছরখানেক আগে বিবাহ বিচ্ছেদ হয় মিলার। এরপর থেকেই দুইজন দুইজনের প্রতি প্রকাশ্যে নানা সময় অভিযোগ করে আসছিলেন তারা। সম্প্রতি, এক সংবাদ সম্মেলনে করে মিলা তার স্বামীর বিরুদ্ধে নানাবিধ অভিযোগ তুলেন। অভিযোগের আঙুল সানজারির পরিবারের দিকেও ছিল মিলার।

তবে, সানজারির অভিযোগ বিচ্ছেদের পর থেকেই মিলা তাকে হুমকি দিয়ে আসছিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.