সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

মুশির ভুলে মাশুলের পর মিরাজের জোড়া আঘাত

সিলেটপোস্ট ডেস্ক ::মুশফিকের ভুলে নিশ্চিত রান আউট থেকে বেচে যান কেন উইলিয়ামসন। মুশির সেই ভুলের মাশুল দিতে হয়েছে বেশ। অল্প সময়ের ব্যবধানে দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়া নিউজিল্যান্ডকে এরপর টেনে তোলেন উইলিয়ামসন এবং রস টেইলর।
৭২ বল মোকাবেলা করে ৪০ রান করেন কিউই অধিনায়ক। অপরদিকে টেইলর অর্ধশত তুলে নিয়ে ছুটছেন সেঞ্চুরির দিকে। তবে একই ওভারে উইলিয়ামসনকে ফেরানোর পর টম লাথামকে তুলে নেন মেহেদী মিরাজ।
দ্রুতই দুই উইকেট তুলে নিয়ে উইকেটের জন্য মরিয়া বাংলাদেশ দলে কিছুটা স্বস্তি এনে দেন মিরাজ।
স্কোর:
নিউজিল্যান্ড ১৬৪/৪ (৩৩)
গাপটিল ২৫ (১৪)
মুনরো ২৪ (৩৪)
উইলিয়ামসন ৪০ (৭২)
টেইলর ৭১* (৭২)
লাথাম ০ (৪)
নিশাম ০* (২)

সর্বশেষ সংবাদ

Developed by:

.