সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

মুশির ভুলে মাশুলের পর মিরাজের জোড়া আঘাত

সিলেটপোস্ট ডেস্ক ::মুশফিকের ভুলে নিশ্চিত রান আউট থেকে বেচে যান কেন উইলিয়ামসন। মুশির সেই ভুলের মাশুল দিতে হয়েছে বেশ। অল্প সময়ের ব্যবধানে দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়া নিউজিল্যান্ডকে এরপর টেনে তোলেন উইলিয়ামসন এবং রস টেইলর।
৭২ বল মোকাবেলা করে ৪০ রান করেন কিউই অধিনায়ক। অপরদিকে টেইলর অর্ধশত তুলে নিয়ে ছুটছেন সেঞ্চুরির দিকে। তবে একই ওভারে উইলিয়ামসনকে ফেরানোর পর টম লাথামকে তুলে নেন মেহেদী মিরাজ।
দ্রুতই দুই উইকেট তুলে নিয়ে উইকেটের জন্য মরিয়া বাংলাদেশ দলে কিছুটা স্বস্তি এনে দেন মিরাজ।
স্কোর:
নিউজিল্যান্ড ১৬৪/৪ (৩৩)
গাপটিল ২৫ (১৪)
মুনরো ২৪ (৩৪)
উইলিয়ামসন ৪০ (৭২)
টেইলর ৭১* (৭২)
লাথাম ০ (৪)
নিশাম ০* (২)

সর্বশেষ সংবাদ

Developed by:

.