সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

ওমানে ৪৭৮ বন্দীর সাজা মওকুফ

সিলেটপোস্ট ডেস্ক ::ওমান সশস্ত্র বাহিনীর সর্বোচ্চ কমান্ডার সুলতান কাবুস বিন সাইদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৪৭৮ বন্দীকে ক্ষমা করে দিয়েছেন। রয়্যাল ওমান পুলিশের (আরওপি) এক ঘোষণায় এই তথ্য জানানো হয়েছে।
কর্মকর্তারা জানিয়েছেন, এই ৪৭৮ বন্দীর ২৪০ জন বিভিন্ন দেশের প্রবাসী এবং বাকিরা ওমানি। তারা বিভিন্ন ক্ষেত্রে সাজাপ্রাপ্ত বন্দী ছিলেন। ওমানের সুলতান কাবুস বিন সাঈদ প্রতিবছর তিনবার কয়েদিদের জন্য ক্ষমা ঘোষণা করেন।
পবিত্র ঈদুল ফিতর, ঈদুল আজহা এবং পবিত্র হজ্ব উপলক্ষে ওমানের জেলে বন্দীদের জন্য সুলতান এই ক্ষমা ঘোষণা করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.