সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

খালেদার সঙ্গে হাসপাতালে দেখা করেছেন পরিবারের সদস্য ও স্বজনেরা

সিলেটপোস্ট ডেস্ক ::কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে হাসপাতালে দেখা করেছেন পরিবারের সদস্য ও স্বজনেরা। তাদের নিয়ে ঈদের খাবারও খেয়েছেন।
ঈদের দিন বুধবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ৬২১ নম্বর কক্ষে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন দুই ঘণ্টা স্বজনদের সঙ্গে সময় কাটান।

দুর্নীতির মামলায় দণ্ড নিয়ে গত বছরের ফেব্রুয়ারিতে কারাগারে যাওয়া খালেদা গত ১ এপ্রিল থেকে বিএসএমএমইউ হাসপাতালে রয়েছেন।
এবার নিয়ে তিনটি ঈদ বন্দি অবস্থায় কাটালেন ৭৪ বছর বয়সী খালেদা জিয়া।
এবার শুধু সাতজন নিকটাত্মীয়কে তার সঙ্গে দেখা করার সুযোগ দেয় কারা কর্তৃপক্ষ, যার সমালোচনা করে আসছে বিএনপি।
খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বোন সেলিনা ইসলাম, তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ভাই প্রয়াত সাইদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দার, ছোট ভাই শামীম এস্কান্দারের ছেলে অভীক এস্কান্দার এবং ভাগ্নে সাইফুল ইসলাম ডিউকের মেয়ে তামান্না হক।
দেখা করতে গিয়েছিলেন তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু এবং প্রয়াত আরাফাত রহমানের শাশুড়ি মোখরেমা রেজাও।
বেলা ১টায় খালেদা জিয়ার এই সাত স্বজনকে বিএসএমএমইউর ছয় তলায় নিয়ে যাওয়া হয়। দাপ্তরিক প্রক্রিয়া সেরে তাদের ঢুকতে দেওয়া হয় খালেদা জিয়ার কেবিনে।
স্বজনরা পোলাও, মুরুগির রোস্ট, রেজালাসহ বিভিন্ন মাছে ভাজা নিয়ে নিয়ে যান খালেদা জিয়ার জন্য; সঙ্গে ছিল দুধ-সেমাই ও মিষ্টি। তাদের হাতে ছিল গোলাপের তোড়া।

সর্বশেষ সংবাদ

Developed by:

.