সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

মিশরে জঙ্গি হামলায় ১০ পুলিশ সদস্য নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::মিশরের সিনাই উপদ্বীপে নিরাপত্তা বাহিনীর একটি তল্লাশি চৌকিতে জঙ্গি হামলায় ১০ পুলিশ সদস্য নিহত হয়েছেন।

বুধবার দেশটির কর্তৃপক্ষের বরাতে এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

জানা যায়, বুধবার সকালে সিনাই উপদ্বীপের এল আরিস শহরে ঈদের নামাজ আদায় করছিলেন সেখানকার মুসলমানরা। সে সময়ই এ হামলা চালানো হয়। এতে ১০ পুলিশ সদস্য নিহত হয়।

তবে তাৎক্ষণিকভাবে কেউ এ হামলার দায় স্বীকার করেনি।

নিরাপত্তা বাহিনী জানায়, জঙ্গিরা মূলত নিজেদের পালিয়ে যাওয়ার ব্যবস্থা করতেই এ হামলা চালিয়েছিল। তবে হামলার পরপরই নিরাপত্তা বাহিনীর একটি যুদ্ধবিমান তাদের ওপর পাল্টা হামলা চালায়। সে সময় জঙ্গিদেরও পাঁচ সদস্য নিহত হয়।

মিশরে সংখ্যালঘু খ্রিস্টান ধর্মাবলম্বী ও দেশটিতে যাওয়া পর্যটকদের লক্ষ্য করে প্রায়ই এ ধরনের হামলা চালিয়ে থাকে বিভিন্ন গোষ্ঠীর জঙ্গিরা। ২০১৩ সালে দেশটির নির্বাচিত প্রেসিডেন্ট মোহামেদ মর্সিকে ক্ষমতাচ্যুত করে সেনাবাহিনী। এরপর থেকেই জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেটসহ (আইএস) বিভিন্ন জঙ্গি ও বিদ্রোহী গোষ্ঠীর হামলার পরিমান বিপুলভাবে বেড়ে গেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.