সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

বরকে ফেলে পুরোহিতের সঙ্গে পালালেন তরুণী !

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ের আসরে বরকে রেখে এক পুরোহিতের সঙ্গে হয় প্রেম হয় কনের। বিয়ের পর সেই পুরোহিতের হাত ধরেই পালিয়ে যান ভারতের মধ্যপ্রদেশের এক তরুণী।

ঘটনাই ঘটেছে মধ্যপ্রদেশের অসথ গ্রামের। দুই সপ্তাহ আগে গ্রামেরই এক যুবকের সঙ্গে চার হাত এক হয়েছিল ২১ বছরের সেই তরুণীর। গত ৭ মে বিয়ের আসরে হাজিরও হয়েছিলেন তিনি।

বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতও ছিলেন আত্মীয়রা। সুষ্ঠুভাবেই সম্পন্ন হয় বিয়ে। কিন্তু সেই সময় যে পুরোহিত তার বিয়ে পড়ান তিনিই হঠাৎ হয়ে উঠেন কনের স্বপ্নের নায়ক।

তাই বিয়ে করেও শ্বশুড়বাড়িতে মন টেকাতে পারলেন না কনে। বিয়ের পরপরই বাপের বাড়িতে ফিরে আসেন তিনি। তারপরই গত ২৩ মে পুরোহিত বিনোদ মহারাজের সঙ্গে চুপচাপ বাড়ি থেকে পালিয়ে যান।

গ্রামবাসীরা তাদের খোঁজ শুরু করলে জানা যায়, শ্বশুড়বাড়ি থেকে পাওয়া দেড় লাখ টাকার গহনা এবং ৩০ হাজার নগদ টাকা নিয়ে পালান তিনি। পরের দিন থানায় অভিযোগ দায়ের করে তরুণীর পরিবার।

তাদের অভিযোগ, বিনোদই ভুলিয়ে ভালিয়ে তাকে সঙ্গে নিয়ে পালিয়েছেন। তবে স্থানীয়রা এও জানাচ্ছেন, বিনোদের সঙ্গে যুবতীর সম্পর্ক নতুন নয়। গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক তাদের।

সর্বশেষ সংবাদ

Developed by:

.