সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

দুবাইয়ে বাস দুর্ঘটনায় নিহত ওমান ফেরত ১৭ পর্যটক

সিলেটপোস্ট ডেস্ক ::দুবাইয়ে ঈদের ছুটি শেষে ওমান থেকে ফেরত আসা পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় অন্তত ১৭ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো অন্তত পাঁচ জন। স্থানীয় সময় বৃহ¯পতিবার বিকেল ৫:৪০ মিনিটে দুবাইয়ের শেখ মোহাম্মদ বিন জায়ের রোডে এই দুর্ঘটনা ঘটে। এ খবর দিয়ছে খালিজ টাইমস।
গাল্ফ নিউজ জানিয়েছে, নিহতদের মধ্যে অন্তত ৮ জন ভারতীয় রয়েছেন। তবে কোনো বাংলাদেশী রয়েছেন কিনা সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

এদিকে, দুবাই পুলিশ এক টুইটে দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেছে, ওমানি নম্বর প্লেট সংযুক্ত বিভিন্ন দেশের ৩১ জন পর্যটক নিয়ে ট্যুরিস্ট মেট্রো স্টেশন থেকে ফেরার সময় একটি সাইনবোর্ডের সঙ্গে সজোরে ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ১৭ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো পাঁচ জন।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, বাসটির চালক ভুল করে গাড়ি নিয়ে অন্য আরেকটি রাস্তায় ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া বাসটি যখন দুর্ঘটনায় পড়ে, তখন এটি দ্রুতগতিতে চলছিল। যে কারণে পুরো বাসটি একরকম বিধ্বস্ত হয়ে যায়।
দুবাইয়ে বাসরত এক ভারতীয় নাগরিক জানান, তার এক বন্ধু এই দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি জানান, তার বন্ধু ও বন্ধুর পরিবার ওমানে ঈদ উদযাপন করে ফিরছিল। তিনি বলেন, আমি আমার বন্ধুর কাছ থেকে একটি ফোনকল পাই। তিনি আমায় কেবল এটুকুই জানালেন যে, তিনি আহত। কিন্তু তার স্ত্রী ও সন্তানরা অক্ষত রয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.