সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

দুবাইয়ে বাস দুর্ঘটনায় নিহত ওমান ফেরত ১৭ পর্যটক

সিলেটপোস্ট ডেস্ক ::দুবাইয়ে ঈদের ছুটি শেষে ওমান থেকে ফেরত আসা পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় অন্তত ১৭ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো অন্তত পাঁচ জন। স্থানীয় সময় বৃহ¯পতিবার বিকেল ৫:৪০ মিনিটে দুবাইয়ের শেখ মোহাম্মদ বিন জায়ের রোডে এই দুর্ঘটনা ঘটে। এ খবর দিয়ছে খালিজ টাইমস।
গাল্ফ নিউজ জানিয়েছে, নিহতদের মধ্যে অন্তত ৮ জন ভারতীয় রয়েছেন। তবে কোনো বাংলাদেশী রয়েছেন কিনা সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

এদিকে, দুবাই পুলিশ এক টুইটে দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেছে, ওমানি নম্বর প্লেট সংযুক্ত বিভিন্ন দেশের ৩১ জন পর্যটক নিয়ে ট্যুরিস্ট মেট্রো স্টেশন থেকে ফেরার সময় একটি সাইনবোর্ডের সঙ্গে সজোরে ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ১৭ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো পাঁচ জন।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, বাসটির চালক ভুল করে গাড়ি নিয়ে অন্য আরেকটি রাস্তায় ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া বাসটি যখন দুর্ঘটনায় পড়ে, তখন এটি দ্রুতগতিতে চলছিল। যে কারণে পুরো বাসটি একরকম বিধ্বস্ত হয়ে যায়।
দুবাইয়ে বাসরত এক ভারতীয় নাগরিক জানান, তার এক বন্ধু এই দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি জানান, তার বন্ধু ও বন্ধুর পরিবার ওমানে ঈদ উদযাপন করে ফিরছিল। তিনি বলেন, আমি আমার বন্ধুর কাছ থেকে একটি ফোনকল পাই। তিনি আমায় কেবল এটুকুই জানালেন যে, তিনি আহত। কিন্তু তার স্ত্রী ও সন্তানরা অক্ষত রয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.