সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

নববধূকে ছিনিয়ে নেয়ার চেষ্টা বর-কনেসহ আহত ৮

সিলেটপোস্ট ডেস্ক ::বকশীগঞ্জে বরযাত্রীদের ওপর হামলা করে নববধূকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে এলাকার সন্ত্রাসীরা। পরে স্থানীয়দের বাধার মুখে তারা বরযাত্রীদের বেধড়ক মারধর করে স্বর্ণালঙ্কার লুটপাট করে পালিয়ে যায়। এ ঘটনায় বর, কনেসহ ৮ জন আহত হয়েছেন। আহতরা হলেন- বর মিজান, কনে শাপলা, ফিরোজ মিয়া, কামরুল ইসলাম, সাইফুল ইসলাম, নয়ন মনি, হালি বেগম, দিনারা, শারমিন। আহতদের মধ্যে ফিরোজ ও কামরুলের অবস্থা আশঙ্কাজনক। তাদের বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বকশীগঞ্জ উপজেলার মেরুরচর বাজারে এ ঘটনা ঘটে।
বরের চাচা ও আহত সাইফুল ইসলাম জানান, বকশীগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের শাপলা বেগমের সঙ্গে রবিয়ারচর গ্রামের নজরুল ইসলামের ছেলে মিজানের গত ১২ই মে বিয়ে অনুষ্ঠিত হয়। রমজান মাস উপলক্ষে ঈদের পরের দিন কনে তুলে দিন ধার্য ছিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.