সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

বাবার সঙ্গে ১৮ মাসের শিশুর আলাপচারিতা ভাইরাল

সিলেটপোস্ট ডেস্ক ::টেলিভিশনের একটি শো নিয়ে বাবার সঙ্গে ১৮ মাসের এক শিশুর আলাপচারিতার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অঙ্গভঙ্গির তাৎক্ষণিক দারুণ জবাব দিয়েছে এই ক্ষুদে শিশু।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ক্লার্কভিলিতে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল বলছে, বিস্ময় ওই শিশুর নাম কিংস্টন। তার বাবা ডেসটিন প্রিয়র (২৬) একজন কমেডিয়ান। একটি শো’র গ্র্যান্ড ফিনালে চলাকালে বাবা-ছেলের এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন মা শানিয়েক প্রিয়র। পরে এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম আপলোড করা হলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কৃষ্ণকায় বাবা ও ছেলে সোফায় হেলান দিয়ে একসঙ্গে টিভির শো উপভোগ করছেন। বাবা শো দেখে ছেলের দিকে তাকিয়ে অঙ্গভঙ্গি করছেন। আধো আধো বলে বাবার অঙ্গভঙ্গির দারুণ জবাব দিচ্ছে সে, ঠিক যেমন একজন পরিণত মানুষ সাধারণ আলাপচারিতায় করে থাকে। কথা বলার এক পর্যায়ে বাবা ক্ষুদে শিশুটির কাছে জানতে চান, সে বিষয়টি আসলে বুঝেছে কি না। উত্তরে শিশুটি এমন ভাব দেখায় যেন সে বিষয়টি বোঝেনি।

শিশুটির মা গত মঙ্গলবার তার ফেসবুক অ্যাকাউন্টে ভিডিওটি আপলোড করেন। এ পর্যন্ত ভিডিওটি সাড়ে সাত লাখ বার দেখা হয়েছে। মন্তব্য করেছেন দুই লাখেরও বেশি। শেয়ার করেছেন ১১ লাখেরও বেশি ফেসবুক ব্যবহারকারী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.