সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

বাবার সঙ্গে ১৮ মাসের শিশুর আলাপচারিতা ভাইরাল

সিলেটপোস্ট ডেস্ক ::টেলিভিশনের একটি শো নিয়ে বাবার সঙ্গে ১৮ মাসের এক শিশুর আলাপচারিতার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অঙ্গভঙ্গির তাৎক্ষণিক দারুণ জবাব দিয়েছে এই ক্ষুদে শিশু।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ক্লার্কভিলিতে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল বলছে, বিস্ময় ওই শিশুর নাম কিংস্টন। তার বাবা ডেসটিন প্রিয়র (২৬) একজন কমেডিয়ান। একটি শো’র গ্র্যান্ড ফিনালে চলাকালে বাবা-ছেলের এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন মা শানিয়েক প্রিয়র। পরে এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম আপলোড করা হলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কৃষ্ণকায় বাবা ও ছেলে সোফায় হেলান দিয়ে একসঙ্গে টিভির শো উপভোগ করছেন। বাবা শো দেখে ছেলের দিকে তাকিয়ে অঙ্গভঙ্গি করছেন। আধো আধো বলে বাবার অঙ্গভঙ্গির দারুণ জবাব দিচ্ছে সে, ঠিক যেমন একজন পরিণত মানুষ সাধারণ আলাপচারিতায় করে থাকে। কথা বলার এক পর্যায়ে বাবা ক্ষুদে শিশুটির কাছে জানতে চান, সে বিষয়টি আসলে বুঝেছে কি না। উত্তরে শিশুটি এমন ভাব দেখায় যেন সে বিষয়টি বোঝেনি।

শিশুটির মা গত মঙ্গলবার তার ফেসবুক অ্যাকাউন্টে ভিডিওটি আপলোড করেন। এ পর্যন্ত ভিডিওটি সাড়ে সাত লাখ বার দেখা হয়েছে। মন্তব্য করেছেন দুই লাখেরও বেশি। শেয়ার করেছেন ১১ লাখেরও বেশি ফেসবুক ব্যবহারকারী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.