সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

১২০ বছরের জেল ধর্ষকের

সিলেটপোস্ট ডেস্ক ::ছয় বছরের নাবালিকাকে ঘরে আটকে রেখে চলছিল যৌন নিগ্রহ। একবার নয়, একাধিকবার যৌন লালসার শিকার হয়েছে ওই কিশোরী।

পুলিশের তদন্ত রিপোর্ট বলছে, কমপক্ষে ১০০ বার ওই শিশুকন্যাকে ধর্ষণ করা হয়েছে। বিকৃত মস্তিষ্কের ওই যুবক ধর্ষণের সেই দৃশ্য মোবাইলে ভিডিও করে নিজের সেই যৌন লালসার ভিডিও লাইভস্ট্রিমিংয়ে অন্যদের দেখতে বাধ্য করে সে।

অভিযোগ পেয়ে ২০১৮ সালের মার্চে ওই নাবালিকাকে উদ্ধার করে মার্কিন পুলিশ। তখনই গ্রেফতার হয় পেডোফিলের ওই যুবক ‘স্টিভেন ডগলাস ক্রুক জুনিয়র’। ১৯ বছর বয়সী ক্রুককে ১২০ বছরের জেল দিয়েছে মার্কিন আদালত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.