সংবাদ শিরোনাম
তীব্র গরমে একদিনে ৪০ জনের মৃত্যু  » «   সংসদে যাওয়ার ব্যাখ্যা দিলেন তারেক রহমান  » «   নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন  » «   রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা!  » «   ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  » «   ওসি মোয়াজ্জেম গ্রেফতার  » «   সোহেল তাজের ভাগ্নেকে প্রেমের জেরে অপহরণের অভিযোগ  » «   ১৩ বছর বয়সে আটক মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!  » «   বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে ২ নারীকে উদ্ধার  » «   এখনও অনেক কিছু বাকি :মেসি  » «   স্ত্রীকে বোন বানিয়ে একাধিক বিয়ে, অতঃপর…  » «   বাবা দিবস আজ  » «   জগন্নাথপুরে পালাক্রমে দুই শিক্ষক ধর্ষণ করে ছাত্রীকে এখন সে অন্তঃসত্ত্বা-পিতার দায়িত্ব কে নেবে  » «   শুরুতে বেকায়দায় মুমিন চৌধুরী  » «   দুই কোটি টাকার গাড়ির তেল কিনতে হাঁস-মুরগি চুরি  » «  

যে কারণে ১৫ মাসের জেল এই ইউটিউবারের

সিলেটপোস্ট ডেস্ক ::রসিকতা করে এক গৃহহীন ব্যক্তিকে বিস্কুটের মধ্যে টুথপেস্ট দিয়ে খেতে দিয়েছিলেন স্প্যানিশ ইউটিউবার কাংহুয়া রেন। এরূপ অমানবিক আচরণের জন্য তাকে ১৫ মাসের কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত।
এছাড়া গৃহহীন ওই প্রবীণকে ২০০০০ ইউরো প্রদান করতে অভিযুক্ত ইউটিউবারকে আদালত নির্দেশ দিয়েছেন।
বিবিসির প্রতিবেদন অনুযায়ী, গৃহহীন ওই ব্যক্তিকে টুথপেস্ট ভরা ওরিও বিস্কুট খেতে দিয়েছিলেন ওই স্প্যানিশ ইউটিউবার। বিস্কুট মনে করে তা খেয়েও ফেলেছিলেন ওই ব্যক্তি। কিন্তু তারপর অসুস্থ হয়ে তিনি বমি করা শুরু করেন।
ওই ভিডিও ইউটিউবে দেয়ার পর রেনের উপরে নিন্দার ঝড় হামলে পড়তে থাকে। নিন্দার মুখে পড়ে রেন ওই ভিডিও ডিলিট করে দেন। পরে ওই ব্যক্তিকে রেন প্রথমে ২০ ইউরো ও পরবর্তীতে ৩০০ ইউরো অফার করেন যাতে তিনি কোনো আইনি পদক্ষেপ না নেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.