সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

যে কারণে ১৫ মাসের জেল এই ইউটিউবারের

সিলেটপোস্ট ডেস্ক ::রসিকতা করে এক গৃহহীন ব্যক্তিকে বিস্কুটের মধ্যে টুথপেস্ট দিয়ে খেতে দিয়েছিলেন স্প্যানিশ ইউটিউবার কাংহুয়া রেন। এরূপ অমানবিক আচরণের জন্য তাকে ১৫ মাসের কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত।
এছাড়া গৃহহীন ওই প্রবীণকে ২০০০০ ইউরো প্রদান করতে অভিযুক্ত ইউটিউবারকে আদালত নির্দেশ দিয়েছেন।
বিবিসির প্রতিবেদন অনুযায়ী, গৃহহীন ওই ব্যক্তিকে টুথপেস্ট ভরা ওরিও বিস্কুট খেতে দিয়েছিলেন ওই স্প্যানিশ ইউটিউবার। বিস্কুট মনে করে তা খেয়েও ফেলেছিলেন ওই ব্যক্তি। কিন্তু তারপর অসুস্থ হয়ে তিনি বমি করা শুরু করেন।
ওই ভিডিও ইউটিউবে দেয়ার পর রেনের উপরে নিন্দার ঝড় হামলে পড়তে থাকে। নিন্দার মুখে পড়ে রেন ওই ভিডিও ডিলিট করে দেন। পরে ওই ব্যক্তিকে রেন প্রথমে ২০ ইউরো ও পরবর্তীতে ৩০০ ইউরো অফার করেন যাতে তিনি কোনো আইনি পদক্ষেপ না নেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.