সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «  

যে কারণে ১৫ মাসের জেল এই ইউটিউবারের

সিলেটপোস্ট ডেস্ক ::রসিকতা করে এক গৃহহীন ব্যক্তিকে বিস্কুটের মধ্যে টুথপেস্ট দিয়ে খেতে দিয়েছিলেন স্প্যানিশ ইউটিউবার কাংহুয়া রেন। এরূপ অমানবিক আচরণের জন্য তাকে ১৫ মাসের কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত।
এছাড়া গৃহহীন ওই প্রবীণকে ২০০০০ ইউরো প্রদান করতে অভিযুক্ত ইউটিউবারকে আদালত নির্দেশ দিয়েছেন।
বিবিসির প্রতিবেদন অনুযায়ী, গৃহহীন ওই ব্যক্তিকে টুথপেস্ট ভরা ওরিও বিস্কুট খেতে দিয়েছিলেন ওই স্প্যানিশ ইউটিউবার। বিস্কুট মনে করে তা খেয়েও ফেলেছিলেন ওই ব্যক্তি। কিন্তু তারপর অসুস্থ হয়ে তিনি বমি করা শুরু করেন।
ওই ভিডিও ইউটিউবে দেয়ার পর রেনের উপরে নিন্দার ঝড় হামলে পড়তে থাকে। নিন্দার মুখে পড়ে রেন ওই ভিডিও ডিলিট করে দেন। পরে ওই ব্যক্তিকে রেন প্রথমে ২০ ইউরো ও পরবর্তীতে ৩০০ ইউরো অফার করেন যাতে তিনি কোনো আইনি পদক্ষেপ না নেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.