সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

আজ খুলছে সরকারি অফিস

সিলেটপোস্ট ডেস্ক ::পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে আজ রবিবার (০৯ জুন) খুলছে সরকারি অফিস। এবার ৪ থেকে ৮ জুন পর্যন্ত মোট পাঁচদিন ঈদের ছুটি কাটাচ্ছেন সরকারি চাকুরিজীবীরা। সেই হিসাবে শনিবারই (০৮ জুন) শেষ হচ্ছে ছুটি।

সারাদেশে মুসলমানদের সবেচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে বুধবার (৫ জুন)। মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার (৪, ৫ ও ৬ জুন) ছিল ঈদুল ফিতরের ছুটি। এরপর শুক্র ও শনিবার (৭ ও ৮ জুন) সাপ্তাহিক ছুটির দিন।

প্রিয়জনদের সঙ্গে ঈদের ছুটি উপভোগ করে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ। শুক্রবার (০৭ জুন) সকাল থেকে দেশের গুরুত্বপূর্ণ নৌরুট শিমুলিয়া-কাঁঠালবাড়ি দিয়ে কর্মস্থলে ফিরতে শুরু করেছে দক্ষিণাঞ্চলের বেশ কয়েকটি জেলার মানুষ। তবে অন্যান্য বছরের তুলনায় এই সময়টায় এবার ভিড় কম।

এবার ঈদে বেশ নির্বিঘ্নেই ফেরি পার হয়েছে ঘরমুখো যাত্রীরা। তবে ঈদের আগের দিন এ নৌরুটে মানুষের ঢল নেমেছিল। গাড়ির চাপও ছিল ব্যাপক। ঈদের দিনও লোকজন এই রুট দিয়ে বাড়ি গিয়েছেন। তবে সেদিন ততটা চাপ ছিল না। শুক্রবার সকালেও ঢাকামুখী মানুষের চাপ ছিল। তবে বিকেলে ছিল একেবারেই ফাঁকা।

শনিবার সকালে সদরঘাটে ঢাকায় ফেরা মানুষে ভিড় ছিল। একই সঙ্গে রাজধানীর বাস টার্মিনাল ও রেল স্টেশনগুলোতেও ঈদ শেষে ঢাকায় ফেরা মানুষের ভিড় রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.