সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

আজ খুলছে সরকারি অফিস

সিলেটপোস্ট ডেস্ক ::পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে আজ রবিবার (০৯ জুন) খুলছে সরকারি অফিস। এবার ৪ থেকে ৮ জুন পর্যন্ত মোট পাঁচদিন ঈদের ছুটি কাটাচ্ছেন সরকারি চাকুরিজীবীরা। সেই হিসাবে শনিবারই (০৮ জুন) শেষ হচ্ছে ছুটি।

সারাদেশে মুসলমানদের সবেচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে বুধবার (৫ জুন)। মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার (৪, ৫ ও ৬ জুন) ছিল ঈদুল ফিতরের ছুটি। এরপর শুক্র ও শনিবার (৭ ও ৮ জুন) সাপ্তাহিক ছুটির দিন।

প্রিয়জনদের সঙ্গে ঈদের ছুটি উপভোগ করে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ। শুক্রবার (০৭ জুন) সকাল থেকে দেশের গুরুত্বপূর্ণ নৌরুট শিমুলিয়া-কাঁঠালবাড়ি দিয়ে কর্মস্থলে ফিরতে শুরু করেছে দক্ষিণাঞ্চলের বেশ কয়েকটি জেলার মানুষ। তবে অন্যান্য বছরের তুলনায় এই সময়টায় এবার ভিড় কম।

এবার ঈদে বেশ নির্বিঘ্নেই ফেরি পার হয়েছে ঘরমুখো যাত্রীরা। তবে ঈদের আগের দিন এ নৌরুটে মানুষের ঢল নেমেছিল। গাড়ির চাপও ছিল ব্যাপক। ঈদের দিনও লোকজন এই রুট দিয়ে বাড়ি গিয়েছেন। তবে সেদিন ততটা চাপ ছিল না। শুক্রবার সকালেও ঢাকামুখী মানুষের চাপ ছিল। তবে বিকেলে ছিল একেবারেই ফাঁকা।

শনিবার সকালে সদরঘাটে ঢাকায় ফেরা মানুষে ভিড় ছিল। একই সঙ্গে রাজধানীর বাস টার্মিনাল ও রেল স্টেশনগুলোতেও ঈদ শেষে ঢাকায় ফেরা মানুষের ভিড় রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.