সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

সাংবাদিক জাকারিয়া মুক্তার ইন্তেকাল

সিলেটপোস্ট ডেস্ক ::বেসরকারী টেলিভিশন চ্যানেল সময় টিভির বার্তা সম্পাদক ও সিনিয়র সাংবাদিক জাকারিয়া মুক্তা মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার রাতে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫০ বছর।

মুক্তার শ্যালক সালেহ মোহাম্মদ আশরাফুল হক গণমাধ্যমকে বলেন, শনিবার বিকেল ৪টা পর্যন্ত তিনি অফিস করেছেন। এরপর মিরপুরের শেওড়াপাড়ার বাসায় চলে আসেন। বাসায় খেয়ে উনি ঘুমিয়ে পড়েন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘুম থেকে উঠে অসুস্থ বোধ করেন। এরপর রাত সাড়ে ৮টার দিকে তাকে আগারগাঁওয়ের নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিঃসন্তান মুক্তা দিনাজপুরের দৈনিক উত্তরা পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এরপর তিনি সাপ্তাহিক অর্থনীতি, দৈনিক দিনের শেষে, খোলা কাগজ, আজকালের খবরে কাজ করেন। ২০১০ সালে সময় টেলিভিশনের যাত্রাকাল থেকেই এর সঙ্গে ছিলেন জাকারিয়া মুক্তা। তার মৃত্যুতে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার গ্রামের বাড়ি নিলফামারী সদরের মাস্টারপাড়ায়। সময় টেলিভিশনের সামনে জানাজার পর রাতেই তার মরদেহ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশে যাত্রা করা হয়। রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার সাবেক সভাপতি জাকারিয়া মুক্তার মৃত্যুতে সমিতির বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাকসুদন্নবী শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.