সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

ভ্রমণে গেলেই একদিনের জন্য বিয়ে! সঙ্গে মধুচন্দ্রিমার সুযোগ!

সিলেটপোস্ট ডেস্ক ::শুনে অবাক লাগলেও এটাই সত্যি। মন্দ হবে কি না, জানা নেই। তবে, একদিনের স্বামী কিংবা স্ত্রী হওয়ার সাধপূরণ করতে পারেন আপনিও। সঙ্গে আইসক্রিমের উপর অতিরিক্ত টপিংসের মতো উপরিপাওনার হিসেবে মিলবে মধুচন্দ্রিমার সুযোগ। আপনি চাইলে মধুচন্দ্রিমা যাপনের দিনক্ষণ বাড়িয়েও দিতে পারেন। তবে, তার জন্য খানিক টাকা খরচ করতে হবে। নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে মিলবে এই সুবর্ণ সুযোগ।

পছন্দমাফিক সেখানকার স্থানীয় কোনও মেয়ে বা ছেলেকে বিয়ে করে নিন। এরপর সেই শহরেই মিলবে জামাই আদর বা বউমা আদর। আর মধুচন্দ্রিমায় ঘুরে নিতে পারবেন গোটা আমস্টারডাম শহরটা।

সূত্রের খবর, আরও বেশি করে পর্যটক টানার উদ্দেশেই এ উদ্যোগ নেওয়া হয়েছে আমস্টারডাম প্রসাশনের পক্ষে। এর ফলে আগামী এক দশকে আমস্টারডামে ভ্রমণার্থীর সংখ্যা ১৯ মিলিয়ন থেকে বেড়ে দাঁড়াবে ২৯ মিলিয়ন, এমনটাই অনুমান করছেন সে দেশের ভ্রমণ সংস্থার কর্তারা।

দেবোরা নিকোলাস-লি নামের এক মহিলা সদ্য ঘুরে এসে সোশ্যাল মিডিয়ায় তাঁর নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেছিলেন। নকল হলেও, এই বিয়ে বিয়ে খেলা মন্দ নয়, জানিয়েছেন দেবোরা নিজেই। আর সেই নকল বিয়ের মধুচন্দ্রিমাযাপনও নাকি বেশ সুখের, এমনটাই মত তাঁর। চাইলে আপনিও এই সুযোগ নিতে একবারটি ঢুঁ মেরে আসতেই পারেন আমস্টারডামে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.