সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

ভ্রমণে গেলেই একদিনের জন্য বিয়ে! সঙ্গে মধুচন্দ্রিমার সুযোগ!

সিলেটপোস্ট ডেস্ক ::শুনে অবাক লাগলেও এটাই সত্যি। মন্দ হবে কি না, জানা নেই। তবে, একদিনের স্বামী কিংবা স্ত্রী হওয়ার সাধপূরণ করতে পারেন আপনিও। সঙ্গে আইসক্রিমের উপর অতিরিক্ত টপিংসের মতো উপরিপাওনার হিসেবে মিলবে মধুচন্দ্রিমার সুযোগ। আপনি চাইলে মধুচন্দ্রিমা যাপনের দিনক্ষণ বাড়িয়েও দিতে পারেন। তবে, তার জন্য খানিক টাকা খরচ করতে হবে। নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে মিলবে এই সুবর্ণ সুযোগ।

পছন্দমাফিক সেখানকার স্থানীয় কোনও মেয়ে বা ছেলেকে বিয়ে করে নিন। এরপর সেই শহরেই মিলবে জামাই আদর বা বউমা আদর। আর মধুচন্দ্রিমায় ঘুরে নিতে পারবেন গোটা আমস্টারডাম শহরটা।

সূত্রের খবর, আরও বেশি করে পর্যটক টানার উদ্দেশেই এ উদ্যোগ নেওয়া হয়েছে আমস্টারডাম প্রসাশনের পক্ষে। এর ফলে আগামী এক দশকে আমস্টারডামে ভ্রমণার্থীর সংখ্যা ১৯ মিলিয়ন থেকে বেড়ে দাঁড়াবে ২৯ মিলিয়ন, এমনটাই অনুমান করছেন সে দেশের ভ্রমণ সংস্থার কর্তারা।

দেবোরা নিকোলাস-লি নামের এক মহিলা সদ্য ঘুরে এসে সোশ্যাল মিডিয়ায় তাঁর নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেছিলেন। নকল হলেও, এই বিয়ে বিয়ে খেলা মন্দ নয়, জানিয়েছেন দেবোরা নিজেই। আর সেই নকল বিয়ের মধুচন্দ্রিমাযাপনও নাকি বেশ সুখের, এমনটাই মত তাঁর। চাইলে আপনিও এই সুযোগ নিতে একবারটি ঢুঁ মেরে আসতেই পারেন আমস্টারডামে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.