সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

আলিঙ্গন করার চাকরি, ঘণ্টায় ৫৮০০ টাকা বেতন

সিলেটপোস্ট ডেস্ক ::বার বার চেষ্টা করেও প্রেমে ব্যর্থ আপনি? কাউকে আলিঙ্গন করতে মন চাচ্ছে? তাহলে আপনি নিতে পারেন আলিঙ্গন করার চাকরি। বেতনেও বেশ ভালো। প্রতি ঘণ্টায় পাবেন ৫৮০০ টাকা। এই পরিসেবার জন্য লোক খুঁজছে বিশ্বের বেশ কয়েকটি দেশ। এরমধ্যে উল্লেযোগ্য, ক্রোয়েশিয়া, অস্ট্রেলিয়া ও কানাডা।

এই পেশার শুরুটা আমেরিকায় হলেও এখন বিশ্বের অনেক দেশেই এটি জনপ্রিয়। যাদের আলিঙ্গন করার মতো কেউ নেই, তারা বিভিন্ন ওয়েব সাইটের মাধ্যমে খুঁজে নেন পছন্দের ব্যক্তিটি। প্রথমে একাকী নারীদের জন্য চালু হলেও পরে তা পুরুষ ও নারী দুই ক্ষেত্রেই চালু হয়। সম্পর্কে থাকলেও যারা একা, স্বামী বা স্ত্রী কাজের জন্য বাইরে, কিংবা সম্পর্কে নেই, তাদের কথা মাথায় রেখেই এই ‘কাডলিং সার্ভিস’ শুরু।

গবেষকরা বলছেন, একজন মানুষকে মানসিকভাবে সুস্থ করে তুলতে আলিঙ্গন সবচেয়ে বেশি কার্যকর। এটি নারী ও পুরুষ সবার ক্ষেত্রে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.