সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

আলিঙ্গন করার চাকরি, ঘণ্টায় ৫৮০০ টাকা বেতন

সিলেটপোস্ট ডেস্ক ::বার বার চেষ্টা করেও প্রেমে ব্যর্থ আপনি? কাউকে আলিঙ্গন করতে মন চাচ্ছে? তাহলে আপনি নিতে পারেন আলিঙ্গন করার চাকরি। বেতনেও বেশ ভালো। প্রতি ঘণ্টায় পাবেন ৫৮০০ টাকা। এই পরিসেবার জন্য লোক খুঁজছে বিশ্বের বেশ কয়েকটি দেশ। এরমধ্যে উল্লেযোগ্য, ক্রোয়েশিয়া, অস্ট্রেলিয়া ও কানাডা।

এই পেশার শুরুটা আমেরিকায় হলেও এখন বিশ্বের অনেক দেশেই এটি জনপ্রিয়। যাদের আলিঙ্গন করার মতো কেউ নেই, তারা বিভিন্ন ওয়েব সাইটের মাধ্যমে খুঁজে নেন পছন্দের ব্যক্তিটি। প্রথমে একাকী নারীদের জন্য চালু হলেও পরে তা পুরুষ ও নারী দুই ক্ষেত্রেই চালু হয়। সম্পর্কে থাকলেও যারা একা, স্বামী বা স্ত্রী কাজের জন্য বাইরে, কিংবা সম্পর্কে নেই, তাদের কথা মাথায় রেখেই এই ‘কাডলিং সার্ভিস’ শুরু।

গবেষকরা বলছেন, একজন মানুষকে মানসিকভাবে সুস্থ করে তুলতে আলিঙ্গন সবচেয়ে বেশি কার্যকর। এটি নারী ও পুরুষ সবার ক্ষেত্রে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.