সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

ফেসবুক-টুইটারের ব্যবহার জানেন না কঙ্গনা !

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউডের প্রধানসারির অভিনয়শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন কঙ্গনা রানাউত। কুইন, তানু ওয়েডস মানু ফ্রাঞ্চাইজি, ফ্যাশন, মনিকর্নিকার মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এসব ছবি বাণিজ্যক সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে। এরইমধ্যে তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন কঙ্গনা।

কঙ্গনার বোন রঙ্গোলি সম্প্রতি দাবি করেছেন, তার বোন টুইটার, ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম ব্যবহার করতে জানেন না। বোনের বিষয়ে কোনো কিছু পোস্ট করলে তিনি শুধু দেখিয়ে নেন।

অন্য একটি টুইটে রঙ্গোলি আরও বলেন, সঞ্জু, সিং ইস ব্লিং ও বাদশাহোর মতো আলোচিত ছবিতে অভিনয় করার প্রস্তাব ফিরিয়েছেন কঙ্গনা। তিনি খানদের ছবি, যশরাজ, বানশালির ছবির প্রস্তাবও ফিরিয়েছেন। কারণ কঙ্গনা ভিন্ন পথে হাঁটতে ভালোবাসেন…

কঙ্গনার ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবিটি মুক্তি পাচ্ছে ২৬ জুলাই। এতে তার সঙ্গে অভিনয় করেছেন রাজকুমার রাও। বালাজি মোশন পিকচার্সের ব্যানারে ছবিটি পরিচালনা করছেন জাতীয় পুরস্কার পাওয়া তেলেগু নির্মাতা প্রকাশ কোবেলামুদি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.