সংবাদ শিরোনাম
আরো ২৭২ ব্রিটিশ নাগরিক সিলেট ত্যাগ করলেন  » «   সিলেটে নতুন করোনা রোগী শনাক্ত ২৫ সারা বিভাগে আক্রান্ত ৬৬৫  » «   করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «  

শপথ নিয়েই বর্তমান সংসদকে অবৈধ বলে অভিহিত করেন এমপি রুমিন ফারহানা

সিলেটপোস্ট ডেস্ক ::‘আমি খুব খুশি হব যদি আমার সংসদ সদস্য হবার মেয়াদ একদিনের বেশি না হয়’

রবিবার সংসদ সদস্য (এমপি) হিসেবে শপথ নিয়েছেন সংসদের সংরক্ষিত আসনে বিএনপি মনোনিত একমাত্র সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। এদিন দুপুরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নিজের সংসদ কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান।

তবে, শপথ নিয়েই বর্তমান সংসদকে অবৈধ বলে অভিহিত করেন এমপি রুমিন ফারহানা। জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ গ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “প্রথমবারের মতো সংসদ সদস্য হওয়াটা আনন্দের। তবে, আমি যে সংসদে যোগ দিতে যাচ্ছি তা জনগণের ভোটে নির্বাচিত নয়। এই সংসদ গঠিত হওয়ার পর থেকেই আমি বার বার বলেছি যে এটি অবৈধ সংসদ। এখনো দ্ব্যর্থহীন ভাষায় বলছি, এটি অবৈধ সংসদ। আমি খুব খুশি হব যদি আমার সংসদ সদস্য হবার মেয়াদ একদিনের বেশি না হয়।”

এসময় দ্রত পুনর্নির্বাচনের দাবিও তোলেন বিএনপির এই এমপি। এমপি রুমিন বলেন, “আমি চাই দ্রুত একটি অংশগ্রহণমূলক নির্বাচনের মধ্য দিয়ে জনপ্রতিনিধিত্বশীল সরকার গঠিত হোক”।

এছাড়াও তার দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, “বেগম খালেদা জিয়া বাংলাদেশের আইন অনুযায়ী তাৎক্ষণিক জামিন লাভের যোগ্য। তাকে জামিন বঞ্চিত করে বেআইনিভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এই বিষয়গুলো নিয়ে সংসদে কথা নিশ্চয় কথা বলবো”।

সর্বশেষ সংবাদ

Developed by:

.