সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

শপথ নিয়েই বর্তমান সংসদকে অবৈধ বলে অভিহিত করেন এমপি রুমিন ফারহানা

সিলেটপোস্ট ডেস্ক ::‘আমি খুব খুশি হব যদি আমার সংসদ সদস্য হবার মেয়াদ একদিনের বেশি না হয়’

রবিবার সংসদ সদস্য (এমপি) হিসেবে শপথ নিয়েছেন সংসদের সংরক্ষিত আসনে বিএনপি মনোনিত একমাত্র সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। এদিন দুপুরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নিজের সংসদ কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান।

তবে, শপথ নিয়েই বর্তমান সংসদকে অবৈধ বলে অভিহিত করেন এমপি রুমিন ফারহানা। জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ গ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “প্রথমবারের মতো সংসদ সদস্য হওয়াটা আনন্দের। তবে, আমি যে সংসদে যোগ দিতে যাচ্ছি তা জনগণের ভোটে নির্বাচিত নয়। এই সংসদ গঠিত হওয়ার পর থেকেই আমি বার বার বলেছি যে এটি অবৈধ সংসদ। এখনো দ্ব্যর্থহীন ভাষায় বলছি, এটি অবৈধ সংসদ। আমি খুব খুশি হব যদি আমার সংসদ সদস্য হবার মেয়াদ একদিনের বেশি না হয়।”

এসময় দ্রত পুনর্নির্বাচনের দাবিও তোলেন বিএনপির এই এমপি। এমপি রুমিন বলেন, “আমি চাই দ্রুত একটি অংশগ্রহণমূলক নির্বাচনের মধ্য দিয়ে জনপ্রতিনিধিত্বশীল সরকার গঠিত হোক”।

এছাড়াও তার দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, “বেগম খালেদা জিয়া বাংলাদেশের আইন অনুযায়ী তাৎক্ষণিক জামিন লাভের যোগ্য। তাকে জামিন বঞ্চিত করে বেআইনিভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এই বিষয়গুলো নিয়ে সংসদে কথা নিশ্চয় কথা বলবো”।

সর্বশেষ সংবাদ

Developed by:

.