সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

১৬ পণ্যের লাইসেন্স বাতিল করল বিএসটিআই

সিলেটপোস্ট ডেস্ক ::৫২টি পণ্য নিম্নমানের হওয়ায় ৪৩টি প্রতিষ্ঠানের লাইসেন্স স্থগিত এবং ৯টির লাইসেন্স বাতিল করেছিল বিএসটিআই। লাইসেন্স স্থগিত ৪২টি প্রতিষ্ঠানের পণ্য পুনরায় সংগ্রহ করে পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৬টি মানোত্তীর্ণ হওয়ায় তাদের ওপর থেকে স্থগিতাদেশ প্রত্যাহার করেছে বিএসটিআই। আর ১৬টি প্রতিষ্ঠানের পণ্য নিম্নমানের হওয়ায় সেগুলোর লাইসেন্স বাতিল করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) বিএসটিআই পরিচালক (সিএম) ইঞ্জিনিয়ার এম ইসহাক আলীর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

লাইসেন্স বাতিল ১৬ পণ্য হলো মিষ্টি মেলার লাচ্ছা সেমাই, ডানকান’স মিনারেল ওয়াটার, পুষ্টি সরিষার তেল, নূর স্পেশাল লবণ, দাদা সুপার লবণ, তিন তীর লবণ, মদিনা, স্টারশিপ লবণ, তাজ লবণ, মোল্লা সল্ট, প্রাণ হলুদের গুঁড়া, প্রাণ লাচ্ছা সেমাই, জেদ্দা লাচ্ছা সেমাই, ড্যানিশ কারি পাউডার, ড্যানিশ হলুদের গুঁড়া, সান চিপস ও অমৃত লাচ্ছা সেমাই।

স্থগিতাদেশ প্রত্যাহার করা পণ্যগুলো হলো দীঘি

ড্রিংকিং ওয়াটার, আররা ড্রিংকিং ওয়াটার, এসিআই পিওর লবণ, এসিআই পিওর ধনিয়া গুঁড়া, মধুমতি লবণ, ডুডলস নুডুলস, প্রাণ কারি পাউডার, তীর সরিষার তেল, জিবি সরিষার তেল, ফ্রেশ হলুদের গুঁড়া, বাঘাবাড়ী স্পেশাল ঘি, মধুবন লাচ্ছা সেমাই, ওয়েল ফুড লাচ্ছা সেমাই, মিঠাই লাচ্ছা সেমাই, মধুফুল লাচ্ছা সেমাই, মেহেদী বিস্কুট, নিশিতা সুজি, মঞ্জিল হলুদের গুঁড়া, ডলফিন মরিচের গুঁড়া, ডলফিন হলুদের গুঁড়া, সূর্য মরিচের গুঁড়া, কিং ময়দা, গ্রিন ল্যান্ডস মধু, রূপসা ফারমেন্টেড মিল্ক, শান হলুদের গুঁড়া এবং মক্কা চানাচুর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.