সংবাদ শিরোনাম
সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «   মেজর সিনহার মাকে ফোন করে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী:তার মৃত্যেুতে নানা প্রশ্ন  » «   বৈরুতে বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত  » «   (পর্ব -১) অদৃশ্য শক্তিতে বদলির আদেশ ঠেকালেন সুনামগঞ্জ সদর হাসপাতালের রফিকুল  » «   বিএনপির নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক  » «   মাত্র ৯০ মিনিটেই শনাক্ত হবে করোনা!  » «   সিলেটে ঈদের তিন দিনের ছুটি শেষে আজ খুলছে অফিস  » «   সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «  

পরকীয়া ॥ স্বামীকে কাঁধে নিয়ে ঘুরতে হলো নারীর

সিলেটপোস্ট ডেস্ক ::ভিন্ন জাতের এক তরুণের সঙ্গে পরকীয়া সম্পর্ক হয়েছিল ২৭ বছর বয়সী এক নারীর। এই ঘটনায় শাস্তি হিসেবে তাকে তার স্বামীকে কাঁধে করে হাঁটতে হয়েছে। আর আশেপাশের লোকজন তা নিয়ে উল্লাস করেছে।

এমন ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে ঝাবুয়া জেলায়। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তীব্র রোদের মধ্যে উল্লসিত জনতার মাঝে এমন শাস্তি দেয়া হয়েছে ওই নারীকে। সেখান থেকে ভেসে আসছিল উল্লাস, আনন্দ ধ্বনি। উপস্থিত জনতা আসলে ওই নারীকে তার স্বামীকে কাঁধে নিয়ে হাঁটতে বাধ্য করছিল।

চড়া রোদে, শুকনো মাটির উপর দিয়ে হাঁটতে গিয়ে থরথরিয়ে কাঁপছিলেন তিনি। মাঝে মধ্যে থেমেও যাচ্ছিলেন। তখনই শুরু হচ্ছিল নাচ-চিৎকার আর উল্লাস। আবার হাঁটতে বাধ্য করা হচ্ছিল তাকে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, ওই নারীর ‘অপরাধ’ হলো তার প্রেমিক ভিন্ন জাতের। তারা বিয়ে করেছেন এমন অভিযোগও উঠেছে। এই অপরাধের জন্যই তাকে এভাবে শাস্তি দেওয়া হয়েছে। ৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, কারো হাতে লাঠি, কারো হাতে পতাকা, কেউ আবার মোবাইল ফোনে এই শাস্তি দেওয়ার দৃশ্য ভিডিও করে রাখছেন।

মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে ৩৪০ কিলোমিটার দূরের ঝাবুয়া জেলার দেবীগড় গ্রামে ওই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ঝাবুয়া জেলার পুলিশ সুপার বিনীত জৈন। সংবাদসংস্থাকে তিনি জানিয়েছেন, ঝাবুয়ার দেবীগড়ে কিছু মানুষ একজন নারীকে অপমান করেছেন। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দু’জনকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.