সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

পরকীয়া ॥ স্বামীকে কাঁধে নিয়ে ঘুরতে হলো নারীর

সিলেটপোস্ট ডেস্ক ::ভিন্ন জাতের এক তরুণের সঙ্গে পরকীয়া সম্পর্ক হয়েছিল ২৭ বছর বয়সী এক নারীর। এই ঘটনায় শাস্তি হিসেবে তাকে তার স্বামীকে কাঁধে করে হাঁটতে হয়েছে। আর আশেপাশের লোকজন তা নিয়ে উল্লাস করেছে।

এমন ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে ঝাবুয়া জেলায়। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তীব্র রোদের মধ্যে উল্লসিত জনতার মাঝে এমন শাস্তি দেয়া হয়েছে ওই নারীকে। সেখান থেকে ভেসে আসছিল উল্লাস, আনন্দ ধ্বনি। উপস্থিত জনতা আসলে ওই নারীকে তার স্বামীকে কাঁধে নিয়ে হাঁটতে বাধ্য করছিল।

চড়া রোদে, শুকনো মাটির উপর দিয়ে হাঁটতে গিয়ে থরথরিয়ে কাঁপছিলেন তিনি। মাঝে মধ্যে থেমেও যাচ্ছিলেন। তখনই শুরু হচ্ছিল নাচ-চিৎকার আর উল্লাস। আবার হাঁটতে বাধ্য করা হচ্ছিল তাকে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, ওই নারীর ‘অপরাধ’ হলো তার প্রেমিক ভিন্ন জাতের। তারা বিয়ে করেছেন এমন অভিযোগও উঠেছে। এই অপরাধের জন্যই তাকে এভাবে শাস্তি দেওয়া হয়েছে। ৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, কারো হাতে লাঠি, কারো হাতে পতাকা, কেউ আবার মোবাইল ফোনে এই শাস্তি দেওয়ার দৃশ্য ভিডিও করে রাখছেন।

মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে ৩৪০ কিলোমিটার দূরের ঝাবুয়া জেলার দেবীগড় গ্রামে ওই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ঝাবুয়া জেলার পুলিশ সুপার বিনীত জৈন। সংবাদসংস্থাকে তিনি জানিয়েছেন, ঝাবুয়ার দেবীগড়ে কিছু মানুষ একজন নারীকে অপমান করেছেন। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দু’জনকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.