সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

বিয়ের পিঁড়িতে বসার আগেই পরীমনির বিচ্ছেদ!

সিলেটপোস্ট ডেস্ক ::নায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক এবং লাভ গুরু খ্যাত তামিম হাসান গত দুই বছর ধরে প্রেম করে চলতি বছরেই বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সেরেছেন। কথা ছিলো আগামী বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ধরছে ফাটল!

আগে প্রায়ই দেখা যেত পরী-তামিমের এক সঙ্গের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খেতে। দুজনেই বেশ সরব ছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে বেশ কিছু দিন ধরে দেখা যাচ্ছে, আগের মত তেমন আর এক সঙ্গে ছবি দিচ্ছেন না তারা।

পাশাপাশি পরীর রিলেশনশিপ স্ট্যাটাস আগে এঙ্গেজড দেয়া থাকলেও এখন তা হাইড করা। শুধু তাই নয় পরীর ফেসবুক থাকা তামিমের সঙ্গে অনেক ছবিই এখন আর দেখা যাচ্ছে না। যার ফলে অনেকেই ভাবছেন তবে কি তারা তাদের সম্পর্কের ইতি টেনেছেন?

বিষয়টি নিয়ে পরীর সঙ্গে যোগাযোগ করা হলে কোন সারা পাওয়া যায়নি। তবে দেশের একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তামিম ও পরীর সম্পর্ক নিয়ে পরী জানিয়েছেন, সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। যেটা যেখানে দেওয়া উচিত, আমি শুধু সেটাই দেওয়ার চেষ্টা করছি এখন।

এদিকে পরীমনি বর্তমানে নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সুন্দরী তমা’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে পরীমনির নায়ক হিসেবে দেখা যাবে সিয়ামকে। পাশাপাশি অভিনয় করছেন একটি ওয়েব সিরিজে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.