সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

কাজীরবাজার থেকে ৬ জুয়াড়ি আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর কাজীরবাজার থেকে ছয়টি জেলার ৬ জুয়াড়িকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাগবাড়ির আব্দুস সামাদের ছেলে কাউসার আহমদ (৩৭), সুনামগঞ্জ জেলার সদর থানার বনগাঁওয়ের সুরুজ মিয়ার ছেলে মো. কাজল (৩৫), কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার দিশাবনের মৃত আব্দুল গণির ছেলে আবুল কাশেম (৩৫), ময়মনসিংহ জেলার ফুলপুরের বাসাটির জয়নাল মিয়ার ছেলে মো. কেরানী (৩৮), কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার শাহশ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে ডালিম মিয়া (৩৬) এবং সিলেটের জালালাবাদ থানার টুকেরগাঁওয়ের মৃত আব্দুল মনাফের ছেলে দেলোয়ার হোসেন (৩৫)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও ৭টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.