সংবাদ শিরোনাম
ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «  

গোয়াইনঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোয়াইনঘাটে বিদ্যুতস্পর্শে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম ছয়ফুন নেহার (০৫)। সে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের টেকনাগুল গ্রামের বিল্লাল হোসেন’র মেয়ে। গতকাল মঙ্গলবার দুপুরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকার পচুঁ মার্কেটের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের পরিবার প্রায় দুুই বছর ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় একটি কলোনীতে বসবাস করে আসছিল। গতকাল দুপুরে বাসার পাশে খেলাধুলা করছিল ছয়ফুন নেহার। এ সময় বাসার পার্শ্ববর্তী একটি মার্কেটের বৈদ্যতিক খুটি থেকে ছিঁড়ে পড়ে থাকা তারে জড়িয়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার এস আই যীশু দত্ত ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদশ্রের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

থানার ওসি আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.