সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

সুনামগঞ্জে ৭ ট্রাভেল এজেন্সি সিলগালা

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জে ৭ ট্রাভেল এজেন্সি সিলগালা করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট (ডিসি)। মঙ্গলবার জেলা শহরে অভিযানে ট্রাভেল এজেন্সিগুলো সিলগালা করা হয়।

ট্রাভেল এজেন্সিগুলো হলো- সুনামগঞ্জ পৌর শহরের আল মামুন মার্কেটের এস এ এস এন্টারপ্রাইজ, রাহিদ ট্রাভেলস, হক এয়ার সার্ভিস, আল-রশিদ ইন্টারন্যাশনাল, থ্রী-ষ্টার এয়ার সার্ভিস, আল-সায়াম এন্টারপ্রাইজ ও পাসপোর্ট গ্যালারি।

মঙ্গলবার রাতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হারুন অর রশীদ জানান, আঞ্চলিক পাসপোর্ট অফিস সুনামগঞ্জকে ঘিরে আশপাশের এলাকায় জালিয়াতির আশ্রয় নিয়ে বেশ কয়েকটি ট্রাভেল এজেন্সি পাসপোর্ট আবেদন ফরম পুরণ, সত্যায়িত করন ও ব্যাংক চালানে তিন হাজার ৪৫০ টাকার স্থলে সাড়ে ৫ হাজার থেকে ৬ হাজার টাকা করে আদায় করে আসছিল।
এছাড়াও পাসপোর্টের আবেদন ফরম ও পাসপোর্ট আবেদনকারীর ছবি সত্যায়িত করনে সরকারি প্রথম শ্রেণির কর্মকর্তা, কাউন্সিলর, প্রভাষকদের সীল স্বাক্ষর জালিয়াতি করে আসছিল।

অভিযান পরিচালনাকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হারুন অর রশীদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাহুল চন্দ, গাজালা পারভীন রুহি, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন এবং সুনামগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারি পরিচালক অর্জুন কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.