সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্ত্রী খুন, স্বামী পলাতক

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্বামীর হাতে মুক্তিরাণী দাস (৪০) নামে এক গৃহবধু খুন হয়েছেন। তিনি উপজেলার পুর্ববড়চর গ্রামের কিশোর দাসের স্ত্রী। সোমবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হপাসাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) আনিছুজ্জামান জানান, মুক্তিরাণী দাস ও তার স্বামী কিশোর দাস উপজেলার অলিপুর এলাকায় বসবাস করে একটি কোম্পানিতে কাজ করে আসছেন। সম্প্রতি তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয়াধি নিয়ে কলহের সৃষ্টি হয়।

এরই জেরধরে সোমবার দুপুরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কিশোর দাস তার স্ত্রীকে উপর্যপূরি কুপিয়ে ক্ষত-বিক্ষত করেন। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে আশংকা জনক অবস্থায় সিলেটে প্রেরণ করেন।

ওসি আরো জানান, নিহত মুক্তারানীর দাসের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তার স্বামী কিশোর দাস নেশাগ্রস্থ ছিলেন। তিনি পলাতক রয়েছেন। পুলিশ তাকে ধরতে অভিযান চালাচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.