সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্ত্রী খুন, স্বামী পলাতক

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্বামীর হাতে মুক্তিরাণী দাস (৪০) নামে এক গৃহবধু খুন হয়েছেন। তিনি উপজেলার পুর্ববড়চর গ্রামের কিশোর দাসের স্ত্রী। সোমবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হপাসাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) আনিছুজ্জামান জানান, মুক্তিরাণী দাস ও তার স্বামী কিশোর দাস উপজেলার অলিপুর এলাকায় বসবাস করে একটি কোম্পানিতে কাজ করে আসছেন। সম্প্রতি তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয়াধি নিয়ে কলহের সৃষ্টি হয়।

এরই জেরধরে সোমবার দুপুরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কিশোর দাস তার স্ত্রীকে উপর্যপূরি কুপিয়ে ক্ষত-বিক্ষত করেন। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে আশংকা জনক অবস্থায় সিলেটে প্রেরণ করেন।

ওসি আরো জানান, নিহত মুক্তারানীর দাসের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তার স্বামী কিশোর দাস নেশাগ্রস্থ ছিলেন। তিনি পলাতক রয়েছেন। পুলিশ তাকে ধরতে অভিযান চালাচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.