সংবাদ শিরোনাম
৭৫ বছর বয়সে কন্যা সন্তানের মা হলেন ভারতীয় নারী  » «   দিরাইয়ে তুহিন হত্যাকাণ্ড: ১০ জনকে আসামি করে মামলা  » «   শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত  » «   রোনালদোর ইতিহাসগড়া ম্যাচে পর্তুগালের হার  » «   সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   ধামরাইয়ে চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ  » «   টাঙ্গাইলে মা ও মেয়েকে গলাকেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার  » «   নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়  » «   ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানায় চুরির অভিযোগে গ্রেফতার ২ কর্মকর্তা  » «   জকিগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে টমটম থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন  » «   নগরীর শামীমাবাদ থেকে কুখ্যাত ‘ডাকাত’ জয়নাল গ্রেপ্তার  » «   মাধবপুর নয়াপাড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাবেদ বিজয়ী  » «   নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী  » «   হবিগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১  » «  

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্ত্রী খুন, স্বামী পলাতক

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্বামীর হাতে মুক্তিরাণী দাস (৪০) নামে এক গৃহবধু খুন হয়েছেন। তিনি উপজেলার পুর্ববড়চর গ্রামের কিশোর দাসের স্ত্রী। সোমবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হপাসাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) আনিছুজ্জামান জানান, মুক্তিরাণী দাস ও তার স্বামী কিশোর দাস উপজেলার অলিপুর এলাকায় বসবাস করে একটি কোম্পানিতে কাজ করে আসছেন। সম্প্রতি তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয়াধি নিয়ে কলহের সৃষ্টি হয়।

এরই জেরধরে সোমবার দুপুরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কিশোর দাস তার স্ত্রীকে উপর্যপূরি কুপিয়ে ক্ষত-বিক্ষত করেন। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে আশংকা জনক অবস্থায় সিলেটে প্রেরণ করেন।

ওসি আরো জানান, নিহত মুক্তারানীর দাসের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তার স্বামী কিশোর দাস নেশাগ্রস্থ ছিলেন। তিনি পলাতক রয়েছেন। পুলিশ তাকে ধরতে অভিযান চালাচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.