সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

আবার ও বালুচরের গিয়াস মেম্বারের বিরুদ্ধে চাদাবাজির অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::৫নং টুলটিকর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মসহ চাঁদাবাজির ও সন্ত্রাসীর অভিযোগ উঠেছে।এ অভিযোগ করেছেন নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার নল ছাপড়া গ্রামের মৃত নেকবর আলীর ছেলে বর্তমান বালুচর ২নং মসজিদের পার্শ্বে রিক্সার গ্যারেজের মালিক মোঃ আব্দুস ছুবহান। অভিযুক্তরা হলেন,৫নং টুলটিকর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দিন ও অজ্ঞাতনামা ১০/১২ জন।

শাহপরান থানার পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬/৬/১৯ শে জুন বিকাল অনুমান ৫ টার দিকে গিয়াস মেম্বারের  নেতৃত্বে ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ দল  নিয়ে বালুচর এলাকার বাসিন্দা মোঃ আব্দুস ছুবহানকে প্রাণে মারার তার গ্যারেজের মহিলা বাবুর্চি পরিবানুকে তুলে নেওয়ার হুমকি ও এক লাখ টাকা  চাঁদা দাবীর অভিযোগ মেম্বার গিয়াস উদ্দিনের বিরুদ্ধে।

সুত্রে আরো জানা যায়,গিয়াস মেম্বার দীর্ঘ দিন থেকে অভিযোগকারী আব্দুস ছুবহান ও তার পরিবারের লোকজনের উপর জুলুম নির্যাতন ও চাদাঁ দাবীর চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনার দিন যাওয়ার সময় বলে যায়- রাত ৮ টার ভিতরে এক লাখ টাকা দেওয়ার জন্য না দিলে বড় ধরনের ক্ষতি করবে এ হুমকি দিয়ে চলে যায় তার সাথে তাকা গুন্ডাদেরকে নিয়ে গিয়াস উদ্দিন মেম্বার।

এ ব্যাপারে শাহপরান থানার অফিসার ইনচার্য(ওসি) আক্তার হোসেন জানান,এই অভিযোগের সত্যতা প্রমান মিলেছে এবং অভিযোগ রেকর্ড হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

 

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.