সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

আবার ও বালুচরের গিয়াস মেম্বারের বিরুদ্ধে চাদাবাজির অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::৫নং টুলটিকর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মসহ চাঁদাবাজির ও সন্ত্রাসীর অভিযোগ উঠেছে।এ অভিযোগ করেছেন নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার নল ছাপড়া গ্রামের মৃত নেকবর আলীর ছেলে বর্তমান বালুচর ২নং মসজিদের পার্শ্বে রিক্সার গ্যারেজের মালিক মোঃ আব্দুস ছুবহান। অভিযুক্তরা হলেন,৫নং টুলটিকর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দিন ও অজ্ঞাতনামা ১০/১২ জন।

শাহপরান থানার পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬/৬/১৯ শে জুন বিকাল অনুমান ৫ টার দিকে গিয়াস মেম্বারের  নেতৃত্বে ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ দল  নিয়ে বালুচর এলাকার বাসিন্দা মোঃ আব্দুস ছুবহানকে প্রাণে মারার তার গ্যারেজের মহিলা বাবুর্চি পরিবানুকে তুলে নেওয়ার হুমকি ও এক লাখ টাকা  চাঁদা দাবীর অভিযোগ মেম্বার গিয়াস উদ্দিনের বিরুদ্ধে।

সুত্রে আরো জানা যায়,গিয়াস মেম্বার দীর্ঘ দিন থেকে অভিযোগকারী আব্দুস ছুবহান ও তার পরিবারের লোকজনের উপর জুলুম নির্যাতন ও চাদাঁ দাবীর চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনার দিন যাওয়ার সময় বলে যায়- রাত ৮ টার ভিতরে এক লাখ টাকা দেওয়ার জন্য না দিলে বড় ধরনের ক্ষতি করবে এ হুমকি দিয়ে চলে যায় তার সাথে তাকা গুন্ডাদেরকে নিয়ে গিয়াস উদ্দিন মেম্বার।

এ ব্যাপারে শাহপরান থানার অফিসার ইনচার্য(ওসি) আক্তার হোসেন জানান,এই অভিযোগের সত্যতা প্রমান মিলেছে এবং অভিযোগ রেকর্ড হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

 

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.