সংবাদ শিরোনাম
মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «  

আবার ও বালুচরের গিয়াস মেম্বারের বিরুদ্ধে চাদাবাজির অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::৫নং টুলটিকর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মসহ চাঁদাবাজির ও সন্ত্রাসীর অভিযোগ উঠেছে।এ অভিযোগ করেছেন নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার নল ছাপড়া গ্রামের মৃত নেকবর আলীর ছেলে বর্তমান বালুচর ২নং মসজিদের পার্শ্বে রিক্সার গ্যারেজের মালিক মোঃ আব্দুস ছুবহান। অভিযুক্তরা হলেন,৫নং টুলটিকর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দিন ও অজ্ঞাতনামা ১০/১২ জন।

শাহপরান থানার পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬/৬/১৯ শে জুন বিকাল অনুমান ৫ টার দিকে গিয়াস মেম্বারের  নেতৃত্বে ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ দল  নিয়ে বালুচর এলাকার বাসিন্দা মোঃ আব্দুস ছুবহানকে প্রাণে মারার তার গ্যারেজের মহিলা বাবুর্চি পরিবানুকে তুলে নেওয়ার হুমকি ও এক লাখ টাকা  চাঁদা দাবীর অভিযোগ মেম্বার গিয়াস উদ্দিনের বিরুদ্ধে।

সুত্রে আরো জানা যায়,গিয়াস মেম্বার দীর্ঘ দিন থেকে অভিযোগকারী আব্দুস ছুবহান ও তার পরিবারের লোকজনের উপর জুলুম নির্যাতন ও চাদাঁ দাবীর চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনার দিন যাওয়ার সময় বলে যায়- রাত ৮ টার ভিতরে এক লাখ টাকা দেওয়ার জন্য না দিলে বড় ধরনের ক্ষতি করবে এ হুমকি দিয়ে চলে যায় তার সাথে তাকা গুন্ডাদেরকে নিয়ে গিয়াস উদ্দিন মেম্বার।

এ ব্যাপারে শাহপরান থানার অফিসার ইনচার্য(ওসি) আক্তার হোসেন জানান,এই অভিযোগের সত্যতা প্রমান মিলেছে এবং অভিযোগ রেকর্ড হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

 

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.