সংবাদ শিরোনাম
এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «   ভারতে পিটিয়ে হত্যা করা হবিগঞ্জের যুবকের লাশ ৫দিন পর হস্তান্তর  » «  

খালেদার বিরুদ্ধে ১১ মামলার শুনানি ১৭ জুলাই

সিলেটপোস্ট ডেস্ক ::বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১১ মামলার অভিযোগ গঠনের শুনানি পিছিয়েছে। মামলাগুলো হাই কোর্টে স্থগিত থাকায় এ দিন শুনানি হয়নি। বিচারক শুনানির জন্য আগামী ১৭ জুলাই দিন ধার্য করেছেন।

বুধবার (১২ জুন) মামলাটি ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাশে দ্বিতীয় নম্বর ভবনে অস্থায়ীভাবে স্থাপিত ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এই আদেশ দেন।

মামলাগুলোর মধ্যে একটি মামলা অভিযোগপত্র গ্রহণের জন্য ও বাকি ১০ মামলা অভিযোগ গঠন বিষয়ে শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু মামলাগুলোর অধিকাংশই হাই কোর্টে স্থগিত আছে জানিয়ে সময়ের আবেদন করেন আইনজীবীরা। শুনানি শেষে বিচারক ১৭ জুলাই তারিখ নির্ধারণ করেন।

মামলাগুলো হলো দারুস সালাম থানার নাশকতার ৮ মামলা, যাত্রাবাড়ি থানার একটি হত্যা মামলাসহ ২ মামলা ও রাষ্ট্রদ্রোহের একটি মামলা।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ জানুয়ারি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. মোমতাজ উদ্দিন আহমদ মেহেদী খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ একটি মামলা দায়ের করেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি যাত্রাবাড়ির কাঠেরপুল এলাকায় যাত্রীবাহী বাসে আগুন দিয়ে নুর আলম নামে এক যাত্রীকে হত্যার অভিযোগ যাত্রাবাড়ী থানায় ২ মামলা ও একই সালের বিভিন্ন সময় নাশকতার অভিযোগ এনে দারুস সালাম থানায় আটটি মামলা দায়ের করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.