সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

সুনামগঞ্জে হোটেল থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জ শহরের সুরমা মার্কেটের পাশে মিজান আবাসিক হোটেল থেকে সনজু কুমার (২৯) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ জুন) বিকেলে হোটেলের কক্ষের দরজা ভেঙ্গে মরদেহটি উদ্ধার করা হয়। সনজু কুমার দে সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের বেতগঞ্জ বাজারের জায়ফরপুর গ্রামের কানাই লাল দের ছেলে।

হোটেল কর্তৃপক্ষ জানায়, গত মঙ্গলবার রাতে থাকার জন্য হোটেল কক্ষ ভাড়া নেন সনজু কুমার দে। আজ দিনের বেলা হোটেলের লোকজন অনেক ডাকাডাকি করে তার সাড়া পান নি। পরে সন্দেহ জাগলে হোটেলের কর্মচারী কাঁচের জানালা দিয়ে দেখতে পান হোটেল বর্ডারের দেহ ফ্যানের সাথে ঝুলছে। বিষয়টি দ্রুত ম্যানেজারকে খবর দিলে তিনি সুনামগঞ্জ সদর থানা পুলিশকে জানান।

খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, মিজান হোটেল থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.